1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নারায়ণগঞ্জে ফের নৌকার মনোনয়ন পেলেন আইভী ডেল্টার অভিজ্ঞতা কাজে লাগিয়ে ওমিক্রন প্রতিরোধ করতে হবে: ডব্লিউএইচও ভারতের সঙ্গে বাংলাদেশের রক্তের সম্পর্ক : নৌপ্রতিমন্ত্রী অসীম ক্ষমতা শেখ হাসিনার নাই : পরিকল্পনামন্ত্রী শনিবার ঢাকায় বিশ্ব শান্তি সম্মেলন বস্ত্র খাত অর্থনীতি, সমাজ ও সংস্কৃতির অঙ্গ হিসেবে ভূমিকা রাখছে: প্রধানমন্ত্রী বিএনপি চায় খালেদা হাসপাতালে থাকুক: তথ্যমন্ত্রী ৫ ডিসেম্বরের মধ্যে দিয়াবাড়ি-আগারগাঁও রুটের ট্রায়াল ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’: ২ নম্বর হুঁশিয়ারি সংকেত করোনায় ৩ জনের মৃত্যু, শনাক্ত ২৪৩ আর সনদধারী বেকার তৈরি করতে চাই না : শিক্ষামন্ত্রী প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়: সমাজকল্যাণমন্ত্রী পঞ্চগড়ে প্রথম স্বাধীন বাংলাদেশের পতাকা ওড়ে: মুক্তিযুদ্ধ মন্ত্রী বিশ্বমানের রেলওয়ে করার লক্ষ্যে কাজ করছে সরকার: রেলমন্ত্রী বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ ৫০ টাকায়

ফেরিতে উঠতে গিয়ে পদ্মায় ডুবে গলে মাইক্রোবাস

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ১৪২ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট এলাকায় ফেরিতে ওঠার সময় একটি মাইক্রোবাস পদ্মায় ডুবে গেছে। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটের ৫ নম্বর পন্টুন দিয়ে ফেরিতে উঠতে গিয়ে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট কাজ করে ৫ জন যাত্রীকে জীবিত উদ্ধার করেছে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন ( বিআইডব্লিউটিসি) আরিচা এরিয়া অফিসের এজিএম (মেরিন) আব্দুস সাত্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

আরিচা কাম নদী ফায়ার স্টেশনের স্টেশন কর্মকর্তা মুজিবর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, রাজবাড়ীগামী একটি মাইক্রো সকাল ৯ টার দিকে পাটুরিয়া ঘাটে ফেরিতে উঠতে গিয়ে ৫ নম্বর পন্টুনে নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। ঘটনাটি শুনে আমাদের দু’টি ইউনিট কাজ করে জীবিত অবস্থায় ৫ যাত্রীকে উদ্ধার করে এবং মাইক্রোবাসটিকে নদী থেকে রেকার দিয়ে উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি