1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

বউ ইস্যুতে আবারও মামুনুল হকের ‘চ্যালেঞ্জ’

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৩০৩ বার দেখা হয়েছে

নারায়ণগঞ্জের ওই রিসোর্টে সঙ্গে থাকা নারীকে আবারও স্ত্রী দাবি করে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক জানিয়েছেন, ওই নারী তার স্ত্রী। তিনি অবৈধ কোনো সম্পর্কে জড়াননি। এমনকি ফেসবুক লাইভে সবার উদ্দেশ্যে চ্যালেঞ্জও ছুড়ে দিয়েছেন মামুনুল হক।

ফেসবুকে মামুনুল হক বলেন, সরকারের কয়েকজন মন্ত্রী এবং একাধিক ব্যক্তি আমার চরিত্র নিয়ে নানা কথা বলেছেন। আমি স্পষ্ট ভাষায় বলছি, গতকাল আমার সঙ্গে আমার স্ত্রী ছিল। শরিয়ত সম্মত উপায়ে সে আমার বৈধ স্ত্রী। তার সম্পর্কে আমি যে তথ্য দিয়েছি তা সত্য। আমার এই কথা যদি ভুল হয়ে থাকে বা আমি যদি মিথ্যা বলে থাকি তাহলে কুরআনের আয়াত অনুযায়ী আমার ওপর যেন আল্লাহর গজব পড়ে, আমি যেন ধ্বংস হয়ে যাই। আর যারা আমার ও আমার স্ত্রী সম্পর্কে গুজব ছড়াচ্ছেন, আমার চরিত্র নিয়ে মনগড়া কথা বলছেন, তারা যদি মিথ্যা বলে থাকেন তাহলে তাদের ওপর যেন আল্লাহর গজব নাজিল হয়। তারা মিথ্যাবাদী হয়ে থাকলে তাদের বংশ যেন নিরবংশ হয়ে যায়।

বিষয়টি নিয়ে রবিবার জাতীয় সংসদে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই ফেসবুক লাইভে আসেন মামুনুল হক। সেখানে তিনি প্রধানমন্ত্রীর কথার প্রতিবাদ জানিয়ে বলেন, জাতীয় সংসদে দাঁড়িয়ে ভুল তথ্যের ওপর ভিত্তি করে যেভাবে আমার চরিত্রের ওপর কালিমা লেপনের চেষ্টা করা হয়েছে, তাতে আমি অত্যন্ত মর্মাহত।

এসময় তিনবার আল্লাহর কাছে মিথ্যাবাদীদের ওপর গজব নাজিল করার ফরিয়াদ জানিয়ে তিনি বলেন, ‘আল্লাহ আমি তোমাকে সাক্ষী রেখে বললাম, আমার সম্পর্কে যারা মিথ্যা ছড়াচ্ছে, তাদের ওপর তুমি গজব নাজিল কর।’
পরে তিনি বলেন, আমি যদি মিথ্যা বলে থাকি আমার ওপর গজব নাজিল হবে। আর যারা আমার সম্পর্কে এইসব ছড়াচ্ছে তারাও এমন ঘোষণা দিক। যদি তাদের সৎ সাহস থাকে, তাহলে তারাও প্রকাশ্যে এমন কথা বলুক।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি