1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০৭ অপরাহ্ন

বছর শেষে তাহসান-টিনার চমক

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ১৫০ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : একসঙ্গে দুটি চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন দুই প্রজন্মের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান ও টিনা রাসেল। প্রথম চমক, এবারই প্রথম মঞ্চ ভাগ করে নেবেন দুজনে। ‌‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস-২০২০’ আসরের মূল মঞ্চে গাইবেন তারা। কণ্ঠে থাকবে তাদের গাওয়া জনপ্রিয় গান ‘শেষ দিন’। মঞ্চে উঠে শুধু গাওয়াই নয়, থাকবে কোরিওগ্রাফির চমকও। ১০ ডিসেম্বর রাতে নগরীর একটি পাঁচ তারকা হোটেলে এই জমকালো আসর বসবে। টিনা রাসেল বলেন—এটা নিশ্চয়ই নতুন কিছু হতে যাচ্ছে। আগে অনেকবার একসঙ্গে শো করার কথা হলেও শেষ পর্যন্ত হয়ে ওঠেনি। মাঝের এক বছর তো মহামারিতেই কেটে গেল। ফলে প্রিয় শিল্পী তাহসান ভাইয়ের সঙ্গে মঞ্চ শেয়ারের বিষয়টি এবার বাস্তবে রূপ নিচ্ছে। মঞ্চে ওঠার প্রস্তুতি নিচ্ছেন টিনা-তাহসান। বিষয়টি জানিয়ে টিনা বলেন—মঞ্চে উঠে মূলত গানটাই গাইব, তবে তা একটু ভিন্নভাবে। এরমধ্যে আমরা আয়োজক প্রধান ইজাজ খান স্বপন ভাই ও কোরিওগ্রাফারের সঙ্গে বসেছি। রিহার্সেলের প্রস্তুতিও নিচ্ছি। চমক থাকবে আমাদের পারফরম্যান্সে। এর বেশি বলে দর্শকদের আগ্রহ নষ্ট করতে চাই না।
গত বছর বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েসের ব্যানারে মুক্তি পায় ‘শেষ দিন’ নামে আলোচিত গানচিত্রটি। জুলফিকার রাসেলের কথায় তাহসানের সুরে সংগীতায়োজন করেন সাজিদ সরকার। আর যৌথভাবে কণ্ঠ দেন তাহসান-টিনা। গানচিত্রটি মুক্তির পর এখনো বেশ সমাদৃত আধুনিক বাংলা গানের শ্রোতাদের কাছে। তারই স্বীকৃতিস্বরূপ ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডস-২০২০’-এর জন্য মনোনয়ন পেয়েছেন তাহসান-টিনা।
কৃতজ্ঞতা প্রকাশ করে টিনা বলেন—চূড়ান্ত বিচারে পুরস্কার পাব কি না, জানি না। তবে কৃতজ্ঞতা জানাতে চাই জুরি বোর্ডের সম্মানিত সদস্যদের প্রতি, গানটি মনোনীত করার জন্য। কারণ এটাও এক ধরণের স্বীকৃতি। বাকিটা নির্ভর করছে শ্রোতা-দর্শকদের ভোটের ওপর। আমরা আশাবাদী।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি