1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:২০ অপরাহ্ন

বরিশালে ক্ষুরসহ আটক কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে ছেড়ে দিলো ওসি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৬ জুলাই, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

বরিশাল প্রতিনিধি:  কিশোর গ্যাং দমনে সরকার কঠোর অবস্থানে থাকলেও তার প্রভাব পড়েনি বরিশালের গৌরনদীতে। স্থানীয় আওয়ামী লীগ নেতারা গৌরনদীতে কিশোর গ্যাংয়ের উপদ্রবের বিষয়টি বিভিন্ন সভা সমাবেশে বলে আসলেও দমনের পরিবর্তে কিশোর গ্যাং সদস্যদের ধারালো অস্ত্রসহ আটকের পর ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে থানা পুলিশের বিরুদ্ধে।

বরিশাল গৌরনদী পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আহাদ মিয়া রাসেল জানান, বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে পৌর এলাকার দক্ষিণ বিজয়পুর থেকে ইমন সরদার ও হাফিজুল নামের দুই কিশোর গ্যাংয়ের সদস্যকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। বিষয়টি আমি থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলামকে জানিয়েছি। পরবর্তীতে রহস্যজনকভাবে তাদের ছেড়ে দেয়া হয়।গৌরনদী মডেল থানার এএসআই সুজন জানান, দক্ষিণ বিজয়পুর এলাকা থেকে ধারালো ক্ষুরসহ দুইজনকে আটকের পর এসআই দেলোয়ার হোসেনের জিম্মায় দিয়ে আমি ঘটনাস্থল ত্যাগ করি। এরপর কি হয়েছে তা জানা নেই। এসআই দেলোয়ার হোসেন জানান, সন্দেহভাজন হিসেবে দুইজনকে আটক করা হয়েছিলো। তাদের কাছে কিছু পাওয়া যায়নি।

ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, সন্দেহভাজন হিসেবে তাদের আটক করা হয়েছিলো। তাদের কাছে কিছু পাওয়া যায়নি। পরে মুচলেকা রেখে আটককৃতদের ছেড়ে দেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি