1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০২:১৮ অপরাহ্ন

বরিশালে গত ২৪ ঘণ্টায় ২০৮ জনের করোনা শনাক্ত

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৩৪৬ বার দেখা হয়েছে

বরিশালে গত ২৪ ঘণ্টায় রেকর্ড ২০৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ সময় আক্রান্ত হয়ে মারা গেছেন তিনজন। উপসর্গ নিয়ে হাসপাতালের আইসোলেশনে আরও দুইজনের মৃত্যু হয়েছে। 

রোববার (১৮ এপ্রিল) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পরিচালকের কার্যালয় ও বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল জানান, নতুন করে ২০৮ জন শনাক্তের মধ্য দিয়ে বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ১৩ হাজার ৩৩৭ জন এবং মারা গেছেন ২৪২ জন। এ সময় সুস্থ হয়েছেন ১১ হাজার ২৮ জন।

এর মধ্যে নতুন করে বরিশাল জেলায় করোনা শনাক্ত হয়েছে ১০০ জনের আর জেলায় মোট শনাক্ত দাঁড়িয়েছে ৬ হাজার ৭৪ জন। পটুয়াখালীতে নতুন ২৮ জন নিয়ে মোট ১ হাজার ৯৯৯ জন, ভোলায় নতুন শনাক্ত ২৩ জন নিয়ে মোট ১ হাজার ৫২১ জন, পিরোজপুরে নতুন শনাক্ত ২১ জন নিয়ে মোট ১ হাজার ৪৬৫ জন, বরগুনায় নতুন শনাক্ত ৭ জন নিয়ে মোট ১ হাজার ১৬২ জন এবং ঝালকাঠিতে নতুন ২৯ জন নিয়ে মোট শনাক্ত দাঁড়িয়েছে ১ হাজার ১১৬ জন।

বরিশালের সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন জানান, মারা যাওয়া তিনজনের মধ্যে বরিশাল সিটি কর্পোরেশন এলাকার রূপাতলীর ৫৫ বছর বয়সী এক নারী, নবগ্রাম রোডের ৭০ বছর বয়সী একজন পুরুষ এবং উজিরপুরের ৪৮ বছর বয়সী এক পুরুষ রয়েছেন।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয়ের তথ্য সংরক্ষক জে.খান স্বপন জানান, ২৪ ঘণ্টায় শেবাচিম হাসপাতালের করোনা ইউনিটে ১৬ জন ভর্তি হয়েছেন। এ নিয়ে মোট ১২৫ জন রোগী এই ওয়ার্ডে ভর্তি আছেন। যার মধ্যে ৩৪ জন করোনা পজিটিভ।

প্রসঙ্গত, এর আগে ২৪ ঘণ্টায় (শনিবার) বিভাগের ছয় জেলা মিলে মোট ৬১ জনের দেহে করোনা শনাক্ত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি