1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শাহিন আলমের শেষ দুটি ইচ্ছা পূরণ হলো এপ্রিল, মে ও জুন মাসে করোনা বাড়তে পারে, সতর্ক করে প্রধানমন্ত্রীর ৩ নির্দেশনা নওগাঁয় প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ৩টি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মান কাজের উদ্বোধন খালেদার হতাশা : বিএনপি কর্মসূচি দেবে ? ওআইসি মহাসচিবের সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক আওয়ামী লীগেও গুরুত্বপূর্ণ হচ্ছেন তাপস প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন ‘মৈত্রী সেতু’ ২ দেশের অর্থনৈতিক উন্নয়নে বিরাট অবদান রাখবে : প্রধানমন্ত্রী প্রতারক জিএম সহিদুল কতৃক ৮০ লাখ টাকা আত্নসাৎ মামলা করায়, বাদীকে প্রাণ নাশের হুমকি সাঘাটার সিপি গাড়ামারা চরে সেনাবাহিনীর নির্মিত  আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর।

বসুন্ধরায় বন্ধ হচ্ছে না স্টার সিনেপ্লেক্স

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৪ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : কোভিড-১৯ এর কারণে পাঁচ মাস ধরে দেশের অন্যান্য সিনেমা হলের মতো স্টার সিনেপ্লেক্সের সকল শাখা বন্ধ রয়েছে। এ সময়ে ভাড়ার টাকা পরিশোধ করতে না পারায় এবং চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় বসুন্ধরায় স্টার তাদের শাখাটি বন্ধ করে দেওয়ার ঘোষণা দেয়। তখন দেশের সকল চলচ্চিত্রপ্রেমিরা ক্ষোভে ভেঙ্গে পড়ে। অবশেষে বসুন্ধরা মার্কেট কর্তৃপক্ষের সঙ্গে স্টার সিনেপ্লেক্সের চুক্তি নবায়ন হচ্ছে।
বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান। তিনি বলেন, ‘বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে আমাদের চুক্তি নবায়ন হতে যাচ্ছে। যার ফলে স্টার সিনেপ্লেক্স বসুন্ধরা সিটি শপিং মল থেকে সরে যাচ্ছে বলে যে উৎকণ্ঠা এবং হতাশা তৈরি হয়েছিল তার অবসান ঘটছে। অগণিত দর্শক, শুভানুধ্যায়ীর ভালোবাসা আর আমাদের আবেদন মূল্যায়ন করে চুক্তি নবায়নের ইতিবাচক সিদ্ধান্ত গ্রহণের জন্য বসুন্ধরা কর্তৃপক্ষকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই।’
জানা গেছে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বসুন্ধরা কর্তৃপক্ষের সঙ্গে চুক্তি নবায়ন হচ্ছে স্টার সিনেপ্লেক্সের। নতুন করে আরও পাঁচ বছরের জন্য চুক্তি হচ্ছে।
‘স্টার সিনেপ্লেক্স’ বাংলাদেশের প্রথম মাল্টিপ্লেক্স। ২০০৪ সালের ৮ অক্টোবর আনুষ্ঠানিক যাত্রা শুরু করার পর থেকে এখন পর্যন্ত ৩ শতাধিক বাংলা চলচ্চিত্র প্রদর্শিত হয়েছে হলটিতে। আজকে হলটির শাখা ৩টি—বসুন্ধরা সিটি, সীমান্ত স্কয়ার ও এসকেএস টাওয়ার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি