1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে চীন জলাবদ্ধতা নিরসনে মেয়র তাপসের সফলতাকে প্রশ্নবিদ্ধ করছে কারা? সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম আন্দোলনকারী শিক্ষার্থীদের পরিকল্পিতভাবে কাজ করায় দেশের অর্থনীতি এখন শক্তিশালী: প্রধানমন্ত্রী বাজারে কাঁচা মরিচের ‘ঝাল’ বেড়েই চলছে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা  একাদশে ভর্তি: শেষধাপেও কলেজ পাননি ১২ হাজার শিক্ষার্থী প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সড়কের প্রকৌশলী শাহজাদার সংঘবদ্ধ দূর্নীতির সিদ্ধান্ত

বসুরহাটে সংঘর্ষের মামলায় জামিন পেলেন বাদল

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ২৭০ বার দেখা হয়েছে

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট ও বসুরহাট বাজারে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের জামিন মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতের বিচারক নবনীতা গুহ শুনানী শেষে এ জামিনের আদেশ প্রদান করেন।

আসামি পক্ষের আইনজীবী হারুন অর রশিদ হাওলাদার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে তিন মামলায় মিজানুর রহমান বাদলের জামিন চেয়ে আদালতে আবেদন করা হয়। পরে শুনানী শেষে মামলা তিনটিতে বাদলকে জামিন দেন আদালত। তবে এসময় বাদল আদলতে উপস্থিত ছিলেন না। পরে তার জামিন নামা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট পূর্ব বাজার ও বসুরহাট বাজারে মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ও সিএনজিচালক আলা উদ্দিন নিহত হন। পুলিশসহ আহত হন প্রায় অন্তত শতাধিক। পরে এ ঘটনায় পুলিশের দায়ের করা বিস্ফোরক মামলায় গত ১১মার্চ নোয়াখালী প্রেসক্লাব এলাকা থেকে মিজানুর রহমান বাদলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এরপর তাকে আবদুল কাদের মির্জার অনুসারীদের দায়ের করা আরও দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়। এরপর থেকে তিনি জেলা কারাগারে ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি