1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ১,১৯০ পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের করোনার টিকা নেয়া শুরু

স্পোর্টস ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৬৭ বার দেখা হয়েছে

দেশে করোনাভাইরাসের টিকা আসার পরই বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) স্বাস্থ্য মন্ত্রণালয়ের কাছে ২ হাজার টিকার আবেদন করেছিল বিভিন্ন লিগের ক্লাব, জাতীয় দল, নারী ফুটবল ও তাদের অফিসিয়ালদের জন্য।

৪০ বছরের বেশি বয়সী নাগরিকরা যে যার মতো করেই টিকা গ্রহণের আবেদন করতে পারেন। বাফুফের আবেদন ছিল ৪০ বছরের নিচের খেলোয়াড় ও সংশ্লিষ্ট অন্যদের টিকা দেয়ার জন্য। স্বাস্থ্য মন্ত্রণালয় বরাদ্দ দিয়েছে ৭০০ টিকা।

এক সপ্তাহ আগের থেকেই বাফুফের তত্ত্বাবধানের এই টিকা নেয়া শুরু করেছেন জাতীয় দলের ফুটবলার থেকে শুরু করে সংশ্লিষ্ট অন্যান্যরা। বাফুফের বিদেশি কোচিং স্টাফের সদস্য আগে নিয়েই ছুটিতে গেছেন। এখন নিয়েছেন কোচ পারভেজ বাবু, আমিন রানা, শাহাজউদ্দিন টিপু, নারী ফুটবলের কোচ গোলাম রব্বানী ছোটন, মাহবুবুর রহমান লিটু, অনন্যা ও বাফুফের হেড অব ওমেন্স ফুটবল সুইনু প্রুসহ অনেকে।

বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ, গ্রাসরুট ম্যানেজার হাসান মাহমুদ, হেড অব সিএমএস, শহিদুল ইসলাম লিমনসহ আরও কয়েকজন কর্মকর্তা করোনার টিকা নিয়েছেন। ফুটবলারদের মধ্যে সোহেল রানা, রায়হান হাসান, মামুনুল ইসলাম, জুয়েল রানা, আশরাফুল ইসলাম রানারাও করোনার টিকা নিয়েছেন।

বাফুফের দেয়া ৭০০ জনের তালিকার মধ্যে থেকে বয়স ৪০ বছরের কম হওয়া ৪২০ জনের আইডি কার্ডের লক খুলে দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এখন তারা নিজেদের মতো করে সুবিধাজনক স্থান থেকে টিকা নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি