1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
শেয়ারবাজারে বড় উত্থান, বেড়েছে লেনদেন কেজিতে পেঁয়াজের দাম বাড়ল ১০ টাকা ঈদে আসছে হিরো আলম প্রযোজিত ছবি ‘টোকাই’, হিরো নিজেই টোকাই নারী দিবসে ৫ জনকে ‘শ্রেষ্ঠ জয়িতার’ সম্মাননা দিবে সরকার ৭ মার্চ উপলক্ষে ৫৪ ওয়ার্ডে আতশবাজি উৎসব করবে ডিএনসিসি করোনা মহামারীর ১ বছর : মৃত্যু ৮৪৬২, শনাক্ত সাড়ে ৫ লাখ কাশ্মীরে জঙ্গি আস্তানা গুড়িয়ে দিল নিরাপত্তা বাহিনী এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণ ; দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচার হবে স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের তালিকা প্রকাশ করা হবে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রশাসনিক দায়িত্বে থেকে নিজেকে কেবল প্রশাসক মনে করা শিক্ষকের ভুল: অধ্যাপক শাহিনুর

বাইডেন ও দ্বিতীয় এলিজাবেথের করোনার টিকা নেওয়ার খবর মিথ্যা : সংসদ সদস্য মাগুরা-১

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ২৫ বার দেখা হয়েছে

ঢাকা: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ও যুক্তরাজ্যের রানি দ্বিতীয় এলিজাবেথের করোনা ভাইরাসের টিকা নেওয়ার খবর সত্য নয় বলে দাবি করেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।
মঙ্গলবার (২৬ জানুয়ারি) জাতীয় সংসদের অধিবেশন রাষ্ট্রপতির ভাষণের উপর আলোচনায় অংশ নিয়ে সরকারিদলের সংসদ সদস্য এ দাবি করেন।
অধিবেশনের সভাপতিত্ব করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

তিনি বলেন, টিকা কে আগে নেবেন সেটা নিয়ে প্রশ্ন তোলার চেষ্টা করছে বিএনপি। বলা হচ্ছে আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন ও ব্রিটেনের রানি দ্বিতীয় এলিজাবেথ নাকি সবার আগে টিকা নিয়েছেন, এটি একটি ভুল তথ্য।
সংসদে যারা বক্তব্য রাখবেন তাদের ভুল তথ্য না দেওয়ার অনুরোধ করেন তিনি।
বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, ভারত ও বাংলাদেশ একই দামে টিকা পাচ্ছে। তবে অন্য দেশগুলো বেশি দামে টিকা নিচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি