1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১২:১০ অপরাহ্ন
শিরোনামঃ
নিরাপদ সড়কের জন্য সরকারের নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নের দাবী সোনাগাজীর থাকখোয়াজ লামছি মৌজার তিন ফসলী জমি অধিগ্রহণ করা হবে না – ফেনী জেলা প্রশাসক বেগমগঞ্জ উপজেলা ১৬ টি ইউনিয়ন মধ্যে ১৪ টি ইউনিয়ন নির্বাচনে সব জায়গায় উৎসাহ উদ্দীপনা চৌমুহনীতে মন্দিরে হামলার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৮0 নুসরাতের ৩ সঙ্গীকে খুঁজছে পুলিশ রোনালদোর গোলে ইউনাইটেডের জয় ফেসবুক-টুইটারে নিষিদ্ধ, নতুন সোশ্যাল মিডিয়া চালুর ঘোষণা ট্রাম্পের বিশ্বে করোনায় আরও সাড়ে হাজার মানুষের মৃত্যু ইকবালকে পাগল দাবি করে যা বলছে তার পরিবার ফের প্রতিপক্ষকে উড়িয়ে দিল বায়ার্ন আজ পূর্বাচলে প্রদর্শনী কেন্দ্রের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ‘ডিসেম্বরের মধ্যেই টীকার লক্ষ্যমাত্রার অন্তত পঞ্চাশ ভাগ পূরণ করা হবে’ ২০২১ সালে সাড়ে ৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন: অর্থমন্ত্রী দেশে ফের করোনা বাড়ছে: স্বাস্থ্য অধিদপ্তর কুমিল্লায় ধর্মীয় অবমাননার জেরে অপ্রীতিকর ঘটনা: পুলিশ

বাক স্বাধীনতার নামে ক্ষতি করার অধিকার কারও নেই: জয়

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ বার দেখা হয়েছে

বাক স্বাধীনতার নামে ক্ষতি করার অধিকার কারও নেই বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। বৃহস্পতিবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিবিসির একটি প্রতিবেদন শেয়ার করে এক পোস্টে তিনি এই মন্তব্য করেন। সজীব ওয়াজেদ জয় লিখেছেন, কোনো দেশেই বাক স্বাধীনতা বলতে নিরঙ্কুশ কিছু নেই। কারও ক্ষতি করার অধিকার আপনার নেই। পোস্টে তিনি বলেছেন, অনলাইনে এক পোস্টের মাধ্যমে আইন লঙ্ঘনের অভিযোগে ফ্রান্সে বিখ্যাত এক রাজনৈতিক নেতাকে বিচারের সম্মুখিন করা হয়েছে। আমরা ফ্রান্স ও জার্মানির মতো ইউরোপীয় দেশের আদলে আমাদের ডিজিটাল নিরাপত্তা আইন তৈরি করেছি।

A prominent leader of a French political party is on trial for online posts that violate their laws.

We had modeled our…

জয় লিখেছেন, যারা আমাদের ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে অভিযোগ করে আসছেন তাদের উচিত তাদের পশ্চিমা প্রভুদের কাছে কান্নাকাটি বন্ধ করা। তাদের বেশিরভাগ পশ্চিমা প্রভুর দেশে একই ধরনের আইন রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি