1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৯ অপরাহ্ন

বাতিল হলো ট্রাম্প-বাইডেনের দ্বিতীয় বিতর্ক

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৫১৩ বার দেখা হয়েছে

আন্তর্জাতিক ডেস্ক
আসন্ন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন উপলক্ষে হতে যাওয়া প্রধান দুই প্রতিদ্বন্দ্বী ডোনাল্ড ট্রাম্প ও জো বাইডেনের দ্বিতীয় বিতর্ক বাতিল করা হয়েছে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের করোনা হওয়ার পর তাকে ভার্চুয়াল বিতর্কের প্রস্তাব দেয়া হয়েছিল। তবে ট্রাম্প সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

প্রথম বিতর্কে দুই প্রার্থীর মধ্যে চরম বিশৃঙ্খলা দেখা দেয়। একে অপরকে নজিরবিহীন আক্রমণ করেন তারা। এরপরই আগামী ১৫ অক্টোবর হতে যাওয়া দ্বিতীয় বিতর্কের দিকে নজর ছিল দুই শিবিরের।

করোনাভাইরাসে সংক্রমিত ট্রাম্প জানান, চিকিৎসকের পরামর্শ অনুসারেই তিনি জনসমাগমস্থলে যাবেন। ভার্চ্যুয়াল বিতর্ককে সময় নষ্ট বলে মন্তব্য করেন ট্রাম্প।

ট্রাম্পের চিকিৎসক শিন কনলি জানান, আজ ট্রাম্পের করোনায় সংক্রমিত হওয়ার দশম দিন। ট্রাম্পের শরীরে করোনার তেমন উপসর্গ নেই। তিনি জনসমাগমস্থলে যেতে পারবেন। তবে প্রেসিডেন্ট ট্রাম্পের কোভিড-১৯ সংক্রমণ কবে নেগেটিভ এসেছে তা নিয়ে নিশ্চিত কোনো তথ্য জানানো হয়নি।

এর আগে করোনাভাইরাসে আক্রান্ত অবস্থায়ই ট্রাম্প জানান যে দ্বিতীয় সরাসরি বিতর্কের জন্য প্রস্তুত তিনি। তবে ট্রাম্পের করোনা থাকা অবস্থায় বিতর্কে হাজির হওয়া উচিত হবে না বলে জানান বাইডেন। শেষ পর্যন্ত তা বাতিল করা হলো।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি