1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
আল্লাহ সাক্ষী, আমার কোনো দোষ ছিল না : মাহি সাদুল্লাপুরের নলডাঙ্গা ডিগ্রী মহাবিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি  ছাত্রদল থেকে ছাত্রলীগ নেতা, শেষতক বিদায়ঘণ্টা সারা দেশে সংক্রমণরোধী পদক্ষেপ জোরদারের নির্দেশ ওয়াসিম রিজভি ইসলাম ছেড়ে হিন্দু ধর্মে মুরাদের অশ্লীল অডিও সরাতে বিটিআরসির চেয়ারম্যানকে নির্দেশ ভিকি-ক্যাটের প্রেমের শুরু কীভাবে? ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা ৩৭ বছর পর ডিসেম্বরে দেশে ঘূর্ণিঝড় বাংলাদেশ-ভারত তেলের পাইপলাইন বসানোর কাজ শেষ হবে জুন নাগাদ বিশ্বে করোনায় আরও ৫ হাজারের বেশি মৃত্যু হর্ষ বর্ধন শ্রিংলা ঢাকায় আসছেন আজ যুক্তরাষ্ট্রকে তোয়াক্কা না করেই ভারতকে এস-৪০০ সরবরাহ করছে রাশিয়া ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিও’র স্বত্ব বিক্রি ভিকি-ক্যাটের! বিশ্ব পরে, নিজ দেশেরই সেরা নন রোনালদো!

হবিগঞ্জ বানিয়াচঙ্গে প্রতি পক্ষের নির্যাতনে গৃহবধূর মৃত সন্তান প্রসব

হবিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৩ বার দেখা হয়েছে

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৩ নং ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে শিশুর ঝগড়া কে কেন্দ্র করে সফিক মিয়ার অন্তসত্তা স্ত্রী ফুলেমা খাতুন (৩৫) কে হামলা মারধর ও নির্যাতন করছে একই গ্রামের প্রতি পক্ষের লোকজন। গুরুতর অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে বানিয়াচং হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। গত ৩ ফেব্রয়ারি বুধবার গৃহবধু ফুলেমার প্রসব বেদনা শুরু হলে তাকে হবিগঞ্জ ২৫০শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বৃহস্পতিবার সন্ধায় ওই গৃহবধূ মৃত সন্তান প্রসব করেন। এ ঘটনায় খবর এলাকায় ছরিয়ে পড়লে তোলপার সৃষ্টি হয়।

গৃহবধু ফুলেমার স্বামি সফিক মিয়া হাসপাতালে সাংবাদিকদের জানায় গত ২৮/১১/২০২০ ইং সালে তার স্ত্রী ফুলেমা কে হামলা মারধর ও নির্যাতন করে একই গ্রামের ছাদেক মিয়ার নেতৃত্তে  ৩/৪ জনের একদল লোক। পরে আহত ফুলেমা বাদি হয়ে অতিরিক্ত চীফ জুডিসিসাল ম্যাজিষ্ট্রেট কগ- ৪ আদালত হবিগঞ্জ বরাবরে ৪ জন কে আসামি করে একটি মামলা দায়ের করে । মামলাটি বিঞ্জ আদালত তদন্তের জন্য বানিয়াচং থানায় প্রেরন করে । মামলার উল্লেখ থাকে য়ে গত ২৮/১১/২০২০ ইং তারিখে অন্তসত্তা গৃহবধু ফুলেমার শিশু বাচ্ছা আরিফ কে মারধর করে প্রতিপক্ষ ছাদেক মিয়া এ সময় ফুলেমা প্রতিবাদ করিলে ছাদেক মিয়া ও তার লোকজন ফুলেমা হামলা বেধরক মারপিট নির্যাতন করে গুররুতর আহত করে। পরে তার  চিৎকারে আশ পাশের লোকজন এগিয়ে আসে উদ্দার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি