1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন

বাবরদের জার্সির সমালোচনা সাবেকদের

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ বার দেখা হয়েছে

টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন জার্সি পরে খেলতে নামবে পাকিস্তান। সম্প্রতি তাদের নতুন জার্সি প্রকাশ্যে এসেছে। ইংল্যান্ডের বিরুদ্ধে সেই জার্সি পরেই খেলবেন বাবররা। এমনিতে বাবরদের নতুন জার্সির নকশা জনপ্রিয় হলেও তা দেখে একেবারেই খুশি হতে পারছেন না দানিশ কানেরিয়া। পাকিস্তানের সাবেক স্পিনার নিজের দেশের জার্সিকেই ‘ফলের দোকান’-এর সঙ্গে তুলনা করেছেন।

পাকিস্তানের নতুন জার্সির নাম দেওয়া হয়েছে ‘থান্ডার জার্সি’। যদিও কানেরিয়ার তা একেবারেই পছন্দ হয়নি। বলেছেন, “পাকিস্তানের এই জার্সির মাথামুন্ডু বুঝতে পারছি না। দেখে ঠিক তরমুজের মতো লাগছে। মোবাইলে ‘ফ্রুট নিঞ্জা’ বলে একটা গেম রয়েছে। সেখানে ফল কাটতে হয়। মনে হয় ওরা খরমুজ আর তরমুজ একসঙ্গে মিশিয়ে ফেলে জার্সি তৈরি করেছে। পরিষ্কার সবুজ বা গাঢ় সবুজ হওয়ার দরকার ছিল। জার্সি দেখে মনে হচ্ছে ফলের দোকানের সামনে দাঁড়িয়ে আছি। ভারতের জার্সিটাও পছন্দ হয়নি। বড্ড হালকা রং রয়েছে। আর একটু গাঢ় হতে পারত। জার্সির রং অনুজ্জ্বল হলে দলটাকেও অনুজ্জ্বল লাগে। ভারতের বোলিং দেখলেই সেটা বুঝতে পারবেন।”

শুধু জার্সি নয়, ভারত এবং পাকিস্তানের খেলারও চূড়ান্ত সমালোচনা করেছেন কানেরিয়া। বলেছেন, “দুটো দল বিশ্বকাপ খেলতে নামছে। দুটো দলের থেকে যে প্রত্যাশা করা হয়েছে তার ধারেকাছেও নেই ওরা। একটা দল ইংল্যান্ডের কাছে, আর একটা দল অস্ট্রেলিয়ার কাছে হেরেছে। তা হলে এশিয়ার বড় শক্তি কী করে বলা হবে ওদের? সময় খুব কম। দুটো দলকেই নিজেদের ভাল করে গুছিয়ে নিতে হবে।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি