1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি নেতা ময়নুল হককে হয়রানির নিন্দা জানিয়েছেন জেলা বিএনপির আহবায়ক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জননেতা এম. ইলিয়াস আলীর একান্ত সহকারী, সিলেট জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ময়নুল হককে পুলিশী হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার।

গতকাল ১৬ জুন বুধবার এক বিবৃতিতে তিনি বলেন, গত মঙ্গলবার রাতে পুলিশ তার বাড়িতে গিয়ে খোঁজাখোজি করেন। এ সময় সে বাড়িতে না থাকলেও পরিবারের লোকজনের মধ্যে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি হয়। অথচ সবকয়টি মামলায় সে জামিনে আছেন। বিনা ওয়ারেন্টে এ ধরনের উদ্দেশ্য প্রণোদিত হয়রানি, তল্লাশি, রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই নয়। সে ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনায় ভোগছেন। তিনি এ ধরনের হয়রানি করে তার পরিবার পরিজনকে আতঙ্কের মধ্যে না রাখার আহবান জানিয়ে বলেন, সংশ্লিষ্টদের এ ধরনের বেআইনী অন্যায়-অবিচার বন্ধ করুন।

বিজ্ঞপ্তি

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি