1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
প্রথমবারের মতো একসাথে পথচলা আমান-প্রিয়াঙ্কার স্বর্ণ-টাকাসহ সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও! ৭ মার্চের ভাষণ ছিলো মুক্তিযুদ্ধের প্রেরণার উৎস : তথ্য প্রতিমন্ত্রী বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশনের সাবেক সেক্রেটারির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মাদারীপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী খালিদ হোসেন ইয়াদ বিজয়ী রায়পুর পৌরসভা নির্বাচনে গিয়াস উদ্দিন রুবেল ভাট মেয়র নির্বাচিত হয়েছে হবিগঞ্জে আওয়ামী লীগ প্রার্থী আতাউর রহমান সেলিম মেয়র নির্বাচিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড . হারুনের দুই মেয়াদ পূর্তিতে সংবাদ সম্মেলন মাদারীপুরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু লক্ষ্মীপুরে বীমা দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

‘বিগ বস’ চ্যাম্পিয়ন ‘ছোটি বহু’খ্যাত রুবিনা

অনলাইন ডেস্ক:
  • আপডেট : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭ বার দেখা হয়েছে

বলিউড সুপারস্টার সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস’-এর এবারের মৌসুম হয়েছে সবচেয়ে দীর্ঘ। আর লম্বা প্রতিযোগিতায় এতে জয়ীর খেতাব পেলেন ‘ছোটি বহু’খ্যাত টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলাইক। আয়োজনে রানারআপ হয়েছেন রাহুল বৈদ্য।
প্রথম থেকেই ‘বিগ বস ১৪’র মাটি কামড়ে পড়ে ছিলেন রুবিনা দিলাইকই। শেষ পর্যন্ত ভাগ্যে জয়ের শিকে ছিঁড়েছে তারই। ফাইনালের পাঁচজন প্রতিযোগীর মধ্যে রাখি সাওয়ান্ত বেশ কয়েক সপ্তাহ পরে শো’তে যোগ দিয়েছিলেন। শোয়ের অপর প্রতিযোগী ভসিনের সমর্থনে আলি গোনিও ঘরে ঢোকেন প্রতিযোগিতার মাঝ পর্বে। রানারআপ হলেন যিনি, সেই রাহুল বৈদ্য মাঝে একবার শো ছেড়ে বেরিয়ে গিয়ে ফের ফিরে আসেন।

বেশ নাটকীয়তা আর লড়াইয়ে জমে উঠেছিল ‘বিগ বস’। ঘটেছে মারামারির মতো ঘটনাও।
চলতি সিজনে ‘বিগ বস’র ঘরে প্রেমের অধ্যায়ও কম ছিল না। রুবিনা ও তার স্বামী অভিনবের প্রেম-খুনসুটি-ঝগড়া, সবকিছুর সাক্ষী থেকেছে দর্শক। আবার দুই প্রতিযোগী এজাজ খান ও পবিত্রা পুনিয়া ‘বিগ বস’-এ এসে প্রেমে পড়েন।
অন্যদিকে, রাহুল বৈদ্য প্রেমিকা দিশা পারমারকে বিয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। তবে আজব ও অদ্ভুতরে কাণ্ডকারখানার মধ্যে দিয়ে বেশি মনোরঞ্জন করেছেন রাখি সাওয়ান্ত। একাধিকবার তাকে ঘিরে বিতর্ক দানাও বেঁধেছে। শেষ পর্যন্ত ১৪ লক্ষ টাকা নিয়ে চ্যাম্পিয়নশিপের লড়াই থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন রাখি।
সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি