1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাবনায় সরকারি ঘরের জন্য গৃহহীন নারীর কাছে চাঁদা দাবির অভিযোগ বাংলাদেশের পুরুষের চেয়ে নারীর গড় আয়ু চার বছর বেশি : ইউএনএফপিএ দারুণ একটা দিন কাটাল বাংলাদেশ শেরপুরে মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্ত করার প্রতিবাদে রাস্তা অবরোধ, যুবক আটক সুন্দরগঞ্জে করোনার ২য় ডোজ নিয়ে মুত্যুর মুখে পতিত হলো গ্রাম পুলিশ নিজাম লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে ঘি কারখানা তালা ! শষী ভূষন নাথের বিরুদ্ধে মামলা হেফাজত কর্তৃক পবিত্র ধর্ম ইসলামকে কলংকিত করার প্রতিবাদে সাংবাদ সম্মেলন ঢাকায় এসেছে মেট্রোরেলের বগি হজ-টিকার কাজে এনআইডি সেবায় অগ্রাধিকার দেবে ইসি সহযোগিতার আবেদন হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

বিচার বিভাগের ওপর নির্ভর করে ধর্ষকের শাস্তি : আইজিপি

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৬৫ বার দেখা হয়েছে
বিচার বিভাগের ওপর নির্ভর করে ধর্ষকের শাস্তি : আইজিপি
বৃহস্পতিবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন আইজিপি ড. বেনজীর আহমেদ

গোপালগঞ্জ প্রতিনিধি
ধর্ষকের কী ধরনের শাস্তি হবে- এটা নির্ভর করে বিচার বিভাগের ওপর। বাংলাদেশের আইনে এ ধরনের অপরাধীদের কেমন শাস্তি হবে সেগুলো আইন কর্তৃক নির্ধারিত করা আছে। এসব কথা বলেন পুলিশ মহাপরিদর্শক (আইজি) ড. বেনজীর আহমেদ।

বৃহস্পতিবার টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ধর্ষণের প্রতিটি ঘটনায় সরকার কঠোর ব্যবস্থা নিয়েছে। অপরাধীদের পুলিশ গ্রেফতার করেছে। কিন্তু গ্রেফতারই শেষ নয়। পুলিশের দায়িত্ব দ্রুত চার্জশিট দেয়া।

তিনি বলেন, মামলা সম্পন্ন করতে অপরাধীদের বিরুদ্ধে দ্রুত চার্জশিট দেবে পুলিশ। পুলিশ যখন অপরাধীদের বিরুদ্ধে চার্জশিট দেবে তখন বিচারকরা তাদের যথাযথ শাস্তি দেবে। এরা কেউই রেহাই পাবে না বলে আমার দৃঢ়বিশ্বাস। পুলিশ যখন অপরাধীদের বিচারের মুখোমুখি দাঁড় করাবে, তখন যার যা প্রাপ্য সে তাই পাবে।

এর আগে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত সব শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন।

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বরিশাল রেঞ্জের ডিআইজি শফিকুল ইসলাম, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন, কেএমপি কমিশনার মাসুদুর রহমান (ডিআইজি), ডিআইজি (অপারেশন) এম খুরশীদ হোসেন, গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

 

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি