1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
এসএসসির প্রস্তুতি বিষয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন বুধবার সব চাকরি না পাওয়া কোচ আমাদের দলে: মাশরাফি দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত ন্যায়বিচার প্রতিষ্ঠায় গণমাধ্যম উজ্জ্বল ভূমিকা রাখতে পারে: স্পিকার ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের ২ লাখ ডোজ টিকা করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬ লন্ডনে বসে দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে : তথ্যমন্ত্রী ইভ্যা‌লি নি‌য়ে হতাশ না হওয়ার পরামর্শ নতুন এমডি’র অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল : ওবায়দুল কাদের মন্দির-মণ্ডপে হামলা: নেপথ্যে কুমিল্লা সিটি মেয়রের ‘সহযোগী’ সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর প্রাচ্য ও পাশ্চাত্যের মধ্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী জন্মের পর থেকেই মিলবে জাতীয় পরিচয়পত্র নিম্নআয়ের মানুষ ঠকিয়েই কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ

বিজয় দিবসে মঞ্চে আসছে ‘মেজর’

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২৪৬ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বাংলাদেশের উল্লেখযোগ্য নাট্যদল ‘প্রাঙ্গণেমোর’ ও শব্দ নাট্যচর্চা কেন্দ্র যৌথভাবে আগামী ১৬ ডিসেম্বর বিজয় দিবসে মঞ্চে আনছে নতুন নাটক ‘মেজর’। আগামী ১৪ ও ১৫ ডিসেম্বর নাটকটির কারিগরী প্রদর্শনী হবে বেইলি রোডের মহিলা সমিতির নিলীমা ইব্রাহিম মিলনায়তনে। একই হলে ১৬ ডিসেম্বর নাটকটির উদ্বোধনী এবং ১৮ ডিসেম্বর নাটকটির দ্বিতীয় প্রদর্শনী হবে শিল্পকলা একাডেমীর এক্সপেরিমেন্টাল থিয়েটার হলে।
শ্যামাপ্রেম, লোকনায়ক, আওরঙ্গজেব, ঈর্ষা, কনডেম্ড সেল, মাইকেল মধুসূদন, তৃতীয় একজন, হাছনজানের রাজার মতো মঞ্চ সফল ও সাড়া জাগানো নাটক মঞ্চে উপহার দেয়া নাট্যকার, নির্দেশক, অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা অনন্ত হিরা এবার মঞ্চে আনছেন ‘মেজর’। এবার তিনি চোখে আতস কাঁচ ধরে দেখতে চেয়েছেন এক অথবা কতিপয় ‘মেজর’দের। এ নাটকটিতে অভিনয়ও করেছেন তিনি। সঙ্গে আছেন নূনা আফরোজ, আউয়াল রেজা, রওশন জান্নাত রুশনী, সুমন মল্লিক ও বাঁধন সরকার। নাটকটির আলোর পরিকল্পনা করেছেন ঠান্ডু রায়হান, মঞ্চ পরিকল্পনা করেছেন ফয়েজ জহির, সঙ্গীত পরিচালনায় রামিজ রাজু, পোশাক পরিকল্পনায় নূনা আফরোজ এবং লোগো, পোস্টার, ব্রুশিয়ার ও টিকিট ডিজাইন করেছেন অরূপ বাউল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি