1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৪২ অপরাহ্ন

বিরল রোগে আক্রান্ত বরুণ ধাওয়ান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৫৯ বার দেখা হয়েছে

কিছুদিন আগেই ভারতীয় দক্ষিণি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ‘মায়োসাইটিস’ নামক বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর দিয়েছিলেন। এবার জানা গেল, বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানও বিরল এক রোগে আক্রান্ত। ভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা নিজেই জানিয়েছেন বরুণ। তার কথায়, এর জন্য সিনেমার কাজ থেকে সাময়িক বিরতি নিচ্ছেন তিনি।
সাক্ষাৎকারে বরুণ জানিয়েছেন, ‘ভেস্টিবুলার হাইপোফাংশন’ রোগে আক্রান্ত তিনি। ‘যুগ যুগ জিও’ সিনেমার প্রচারের সময়ই শরীর খারাপ অনুভব করেন বরুণ। বরুণের কথায়, যুগ যুগ জিও সিনেমার প্রচারে এতটাই ব্যস্ত হয়ে পড়েছিলাম যে দিনরাত এক হয়ে গিয়েছিল। মনে হচ্ছিল যেন নির্বাচনী প্রচার চালাচ্ছি। সঙ্গে বরুণ জানান, করোনা পরবর্তীকালে আমরা সবাই ইঁদুর দৌড়ে ব্যস্ত। আর সেই দৌড়ের জন্যই শরীর খারাপ হচ্ছে। বিশেষ করে মানসিক দিক থেকে বিপর্যস্ত।
আপতত সব দৌড়ঝাঁপ বন্ধ করে দিয়েছেন বরুণ ধাওয়ান। অভিনেতা বলেন, আমি জানতাম না আমার সঙ্গে ঠিক কী ঘটছে। আমার একটা সমস্যা দেখা দিয়েছে, যেটাকে বলে ভেস্টিবুলার হাইপোফাংশন। মূলত এই রোগে শরীরের ভারসাম্য বজায় রাখতে সমস্যা হয়। তার মধ্যেই আমি মারাত্মক পরিশ্রম করে ফেলেছি। কারণ আমরা সবাই দৌড়াচ্ছি, কেউ জানতে চাইছে না কেন। আমাদের সবার এইখানে থাকবার একটা নির্দিষ্ট কারণ রয়েছে, আমি সেই কারণটা খোঁজার চেষ্টা করছি।
উল্লেখ্য, ভেস্টিবুলার সিস্টেমে সমস্যা হলে ভার্টিগোর সমস্যা দেখা দেয়। যেকোনো সময় শরীর ভারসাম্য হারাতে পারে। যেসব স্নায়ু শরীরের ভারসাম্য রক্ষা করে তা নিয়ন্ত্রণ করে মস্তিষ্কের ভেস্টিবুলার অংশ।
বরুণের পরবর্তী সিনেমা ‘ভেড়িয়া’। আগামী ২৫ নভেম্বরে বলিউডে মুক্তি পাবে হরর কমেডি ঘরানার সিনেমাটি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি