1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ১১:৪২ পূর্বাহ্ন

বিয়ের খবর অস্বীকার করলেন ক্যাটরিনা!

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
  • ৫২ বার দেখা হয়েছে

বিয়ের গুঞ্জনে খবরের শিরোনাম হয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। প্রেমিক ভিকি কৌশলকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। এরই মধ্যে প্রস্তুতি শুরু করেছেন। আসছে শীতে বিয়ের পিঁড়িতে বসতে পারেন ক্যাট-ভিকি।

এমন খবর ছড়িয়ে পড়েছে বি-টাউনে। যদিও বলিউড লাইফকে দেওয়া এক সাক্ষাৎকরে বিয়ের খবর অস্বীকার করেছেন ক্যাটরিনা। বিষয়টিকে গুঞ্জন বলে উল্লেখ করেছেন তিনি। এমন গুঞ্জনের কারণ কী? উত্তরে ক্যাটরিনা বলেন, ‘১৫ বছর ধরেই এই প্রশ্ন শুনছি।’

এর আগে গেল ১৮ আগস্ট তার আংটি বদলের খবর প্রকাশ করে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম। বলা হয়েছিল, সবকিছু ঠিক থাকলে আসছে শীতেই এক হচ্ছে চার হাত। বিয়ের জন্য বছর শেষের হিম আবহাওয়াকে বেছে নিয়েছেন ক্যাট-ভিকি। এরই মধ্যে বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে গেছে।

ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ইতোমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর শুরু করেছেন। ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’ কাপড়ের লেহেঙ্গা। বলিউডে ভিকি ও ক্যাটরিনাকে নিয়ে গুঞ্জন চলছিল অনেক বছর থেকেই। প্রায় চার বছর ধরে প্রেমের সম্পর্কে আছেন তারা। কিন্তু আজ পর্যন্ত সম্পর্ক নিয়ে একটি মন্তব্যও করেননি।

কয়েক মাস আগেই গুঞ্জন উঠেছিল ক্যাট ও ভিকির বাগদান নিয়ে। খবরটি দ্রুত ছড়িয়ে পড়েছিল। শেষ পর্যন্ত ভিকি ও ক্যাটকে পিআর টিম থেকে বিবৃতির মাধ্যমে ঘোষণা করতে হয়, এ খবর মিথ্যা বানোয়াট। এবারও খবরটি অস্বীকার করেছেন ক্যাটরিনা।

একসঙ্গে বহু অনুষ্ঠানে দেখা গেছে তাদের। কিন্তু তাদের মাঝে বজায় রেখেছেন দূরত্ব। দুজনে একসঙ্গে ছুটি কাটাতেও বাইরে গিয়েছেন। তবে ছবি দিয়েছেন আলাদা। একসঙ্গে কোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেননি। শুরুর দিকে জনসম্মুখে এই তারকা জুটিকে শুরুতে একসঙ্গে দেখা না গেলেও বর্তমানে তাদের একসঙ্গে দেখা যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি