1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন

বিয়ের পর স্ত্রীকে নিয়ে নতুন বিতর্কে নাসির

অনলাইন ডেস্ক
  • আপডেট : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৪ বার দেখা হয়েছে

নতুন করে বিতর্ক উঠেছে ক্রিকেটার নাসির হোসেনকে ঘিরে। কদিন আগে বিয়ের পিঁড়িতে বসা নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাঁর সাবেক স্বামীকে ডিভোর্স না দিয়েই নাকি তাঁকে বিয়ে করেছেন। উত্তরা পশ্চিম থানায় এমন অভিযোগ তুলে সাধারণ ডায়েরি করেছেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
থানায় তামিমার সঙ্গে দীর্ঘ সম্পর্কের কথা জানিয়েছেন রাকিব। তামিমার সঙ্গে নাকি রাকিবের ১১ বছরের সংসার। দুজনের ৮ বছরের একটি মেয়েও আছে। কিন্তু সব ফেলে নাসিরকে বিয়ে করায় থানায় অভিযোগ করেছেন রাকিব। রাকিব এ ব্যাপারে পারিবারিক আদালতে মামলা করারও হুমকি দিয়েছেন। এ ব্যাপারে নাসিরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে তাঁকে ফোনে পাওয়া যায়নি।
১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। নাসিরের স্ত্রী পেশায় একজন কেবিন ক্রু। কাজ করেন বিদেশি একটি এয়ারলাইনসে। বিয়ের অনুষ্ঠানে পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়স্বজনরা উপস্থিত ছিলেন। নাসিরের বিয়ের অনুষ্ঠানে অনেক ক্রিকেটারও উপস্থিত ছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নাসিরের বিয়ের ছবি ছড়িয়ে পড়ে।
দীর্ঘদিন ধরেই জাতীয় দলে অনিয়মিত নাসির। ফিটনেসে উত্তীর্ণ হতে না পেরে ঘরোয়া লিগ বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সুযোগ পাননি তিনি। তবে সদ্য শেষ হওয়া আবুধাবি টি-টেন লিগের ফ্র্যাঞ্চাইজি পুনে ডেভিলসের হয়ে খেলেছেন এই অলরাউন্ডার। দলটির অধিনায়ক ছিলেন নাসির।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি