1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
ইসলামের ভ্রাতৃত্ব ও মূল্যবোধের সঠিক প্রচার ও প্রসারের লক্ষ্যে বর্তমান সরকার নানাবিধ পদক্ষেপ নিয়েছেন: ধর্ম প্রতিমন্ত্রী কোম্পানীগঞ্জে পুলিশের সঙ্গে সংঘর্ষ; আ.লীগের ১৬৩ কর্মীর বিরুদ্ধে মামলা করেন পুলিশ প্রস্তাবিত বাজেট তামাকমুক্ত বাংলাদেশ অর্জনের অন্তরায়: প্রজ্ঞা বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিল ফেসবুক ঝিনাইদহ থেকে ডাকাতি হওয়া পাটভর্তি ট্রাক খুলনা থেকে উদ্ধার, গ্রেফতার ৭ করোনা বিবেচনা করে ইউপি নির্বাচন হবে : সিইসি ঝিনাইদহে গৃহবধু রিতু হত্যার বিচারের দাবিতে মানববন্ধন রংপুর বিভাগের ৮টি জেলার মধ্যে শুদ্ধাচার পুরষ্কার পেলেন গাইবান্ধার বিজ্ঞ জেলা প্রশাসক আবদুল মতিন গাইবান্ধা জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ ও শ্রেষ্ঠ এসআই গোবিন্দগঞ্জ থানা মির্জা ফখরুল প্রচণ্ড মিথ্যাচার করেন বলে ড. হাছান মাহমুদের দাবী

বিয়ে করবেন না নায়িকা সুনেরাহ

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৩৭ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : অভিষেক সিনেমাতেই জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ অভিনেত্রী নির্বাচিত হয়ে আলোচনায় রয়েছেন মডেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। র‍্যাম্প দিয়ে ঝলমলে দুনিয়ায় পা রাখলেও মডেলিং, অভিনয় এবং চাকরি সবই একসঙ্গে চালিয়ে যাচ্ছেন এই তরুণী। তবে জীবনে কখনো বিয়ে করতে চান না বলে জানিয়েছেন তিনি। সবসময় কাজে ডুবে থাকতে চান তিনি।
সম্প্রতি দেশের জাতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুনেরাহ এমনটিই জানান। তিনি বলেন, আমি বিয়ে করব না। আমি যখন যা করি, মন দিয়ে করি। বিয়ে করে আমি সংসারে সময় দিতে পারব না। কারণ, আমি ক্যারিয়ার গড়তে চাই। সারা জীবন কাজ করে যেতে চাই। তাই আমার রিলেশনশিপ স্ট্যাটাস সিঙ্গেল থাকবে।
স্টার সিনেপ্লেক্স প্রযোজিত ও তানিম রহমান অংশু পরিচালিত ‘ন’ ডরাই’ সিনেমায় একজন সার্ফারের চরিত্রে উপস্থিত হয়ে সবার প্রশংসা পেয়েছেন সুনেরাহ। এই সিনেমায় দুর্দান্ত অভিনয়ের জন্যই শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরষ্কার পেতে যাচ্ছেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি