1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
সরকার অবৈধ হলে দাবি করছেন কেন?, ফখরুলকে কাদেরের প্রশ্ন কারও কাছ থেকে যেন পিছিয়ে না থাকি ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা: ১৩ জনের মৃত্যুদণ্ড রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৪ সালাহর জোড়া গোলে লিভারপুলের হ্যাটট্রিক ‘হালি’ এবার ময়লার গাড়ির ধাক্কায় নারী আহত, চালক আটক সংসার ভাঙছে তথাগত-দেবলীনার! আমিরাতের টি২০ লিগে দল কিনলেন রোনালদোদের মালিক বিশ্বে করোনায় মৃত্যু-শনাক্ত আরও বাড়লো করোনা বাড়লে আবারও বন্ধ হয়ে যাবে শিক্ষাপ্রতিষ্ঠান: প্রধানমন্ত্রী যেসব খাতে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ জাতির আস্থার প্রতীকে পরিণত হয়েছে সেনাবাহিনী: স্পিকার রিটার্ন জমা বেড়েছে, করদাতা ছাড়াতে পারে ২৫ লাখ এক সেঞ্চুরি আর আরেক হাফ সেঞ্চুরিতে ২৪ ধাপ এগোলেন লিটন আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমলে ব্যবস্থা নেবো: অর্থমন্ত্রী

বিয়ে না দেওয়ায় পাত্রীর বোনকে ধর্ষণের অভিযোগ

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১১১ বার দেখা হয়েছে

বড় বোনকে বিয়ে না দেওয়ায় ছোট চাচাত বোনকে (১০) ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের (২২) বিরুদ্ধে। সম্প্রতি নেত্রকোনার মদনের এই ঘটনায় মামলা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত সমুজ আলীর ছেলে জাকিম মিয়াকে (২২) আসামি করে বুধবার রাতে মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে ধর্ষণের শিকার ওই শিশুকে। জানা গেছে, অভিযুক্ত জাকিম ধর্ষণের ভিকটিম শিশুটির চাচাতো বোনকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্তু তার সঙ্গে বিয়ে না দিয়ে অন্যত্রে বিয়ে দেওয়ায় দেখে নেওয়ার হুমকি দেয় জাকিম।

পরে গত ২১ জানুয়ারি রাতে ঘর থেকে অস্ত্রের ভয় দেখিয়ে তুলে এনে ওই শিশুকে ধর্ষণ করে জাকিম। মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। তিনি জানান, আমরা অভিযোগ পেয়ে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠিয়েছি। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি