1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ১,১৯০ পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

বেশকিছু জটিলতায় ভুগছেন খালেদা জিয়া

অনলাইন ডেস্ক
  • আপডেট : বুধবার, ৫ মে, ২০২১
  • ৫৩ বার দেখা হয়েছে

করোনা-পরবর্তী বেশকিছু জটিলতায় ভুগছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার ফুসফুস থেকে তিন ব্যাগ ফ্লুইড বের করা হয়েছে। এ ছাড়া তার ডায়াবেটিসের মাত্রা ওঠানামা করছে। অক্সিজেনের মাত্রাও কিছুটা কমেছে সাবেক এই প্রধানমন্ত্রীর।

একটি দায়িত্বশীল সূত্র জানায়, খালেদা জিয়া যেসব জটিলতায় ভুুগছেন সেগুলো কমবয়সীদের ক্ষেত্রে গুরুতর না হলেও বয়স বিবেচনায় খালেদা জিয়ার জন্য শঙ্কার কারণ হতে পারে। তাই জটিলতাগুলো দ্রুত নিয়ন্ত্রণের চেষ্টা করছেন চিকিৎসকরা। এজন্য তাকে কিছু নতুন ওষুধও দেওয়া হচ্ছে।

খালেদা জিয়ার একজন ব্যক্তিগত চিকিৎসক গণমাধ্যমকে জানান, বিএনপি চেয়ারপারসনের ফুসফুস থেকে যে তিন ব্যাগ ফ্লুইড বের করা হয়েছে, তা পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। সেখানে অন্য কোনো রোগের জীবাণু পাওয়া যায়নি। তার শারীরিক অবস্থা সম্পর্কে পরিবারকে ও দলের নেতাদের জানানো হয়েছে। আপাতত হাসপাতালে রেখেই তাকে চিকিৎসা দেওয়া হবে।

খালেদা জিয়া গত ১১ এপ্রিল করোনা পজিটিভ হন। গত ২৭ এপ্রিল তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর গত সোমাবার শ্বাসকষ্ট অনুভব করায় তাকে কেবিন থেকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) স্থানান্তর করা হয়। এখনো সেখানেই তিনি চিকিৎসা নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি