1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৫১ অপরাহ্ন

বেয়ারস্টো-লিভিংস্টোনের তাণ্ডবে দুইশোর্ধ্ব পুঁজি পাঞ্জাবের

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৮ বার দেখা হয়েছে

শুরুটা করলেন জনি বেয়ারস্টো, শেষটা লিয়াম লিভিংস্টোন। বিদেশি দুই ব্যাটারের দানবীয় ব্যাটিংয়ে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৯ উইকেটে ২০৯ রানের বিশাল সংগ্রহ পেয়ে গেলো পাঞ্জাব কিংস।

মুম্বাইয়ের ব্রাবোর্ন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে পাঞ্জাবকে উড়ন্ত সূচনা এনে দেন জনি বেয়ারস্টো। শিখর ধাওয়ানকে নিয়ে প্রথম ৫ ওভারেই ৬০ রান তুলে ফেলেন মারকুটে এই ব্যাটার।

স্লগ সুইপ করতে গিয়ে গ্লেন ম্যাক্সওয়েলের বলে ধাওয়ান (১৫ বলে ২১) বোল্ড হলে ভাঙে এই জুটি। তবে বেয়ারস্টোর তাণ্ডব থামেনি তাতে। মোহাম্মদ সিরাজকে ছক্কা মেরে ২১ বলেই ফিফটি পূরণ করে ফেলেন ইংলিশ এই ব্যাটার।

এর মধ্যে ভানুকা রাজাপাকসে স্বদেশি হাসারাঙ্গা ডি সিলভার শিকার হন ১ রান করেই। দশম ওভারে থামে বেয়ারস্টোর ঝড়ও। ২৯ বলে ৪ বাউন্ডারি আর ৭ ছক্কায় ৬৬ রানের বিধ্বংসী ইনিংস খেলা এই ওপেনারকে ফেরান শাহবাজ আহমেদ।

অধিনায়ক মায়াঙ্ক আগারওয়েল ১৬ বলে ১৯ রানের বেশি যেতে পারেননি। তবে লিয়াম লিভিংস্টোন দলকে বড় সংগ্রহ এনে দেওয়ার কাজটি করেছেন চোখ ধাঁধানো ব্যাটিংয়ে।

৩৫ বলে ফিফটি তুলে নেওয়া এই ব্যাটার চার-ছক্কায় মাঠ গরম রাখেন শেষ ওভার পর্যন্ত। ইনিংসের ৪ বল বাকি থাকতে অবশেষে তাকে ফেরান হর্ষল প্যাটেল। ৪২ বলে ৫ চার আর ৪ ছক্কায় ৭০ রান আসে লিভিংস্টোনের ব্যাট থেকে।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন হর্ষল প্যাটেলই। ৩৪ রানে ৪টি উইকেট শিকার করেন এই পেসার।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি