1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৫ অপরাহ্ন

বোলিংয়ে রাজস্থান রয়্যালস, খেলছেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২৬৭ বার দেখা হয়েছে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগর (আইপিএল) চতুর্দশ আসরে নিজেদেরও দ্বিতীয় ম্যাচে রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালস মুখোমুখি হয়েছে। টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান অধিনায়ক স্যাঞ্জু স্যামসন। এই ম্যাচে রাজস্থানের একাদশে রয়েছেন বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান।

নিজেদের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ৭ উইকেটে হারিয়েছে ঋষভ পান্তের দিল্লি। অন্যদিকে সাঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস প্রথম ম্যাচে অল্পের জন্য হেরে যায় পাঞ্জাব কিংসের কাছে।

চোটের কারণে রাজস্থানের একাদশে নেই ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। এই ম্যাচে তার বদলি হিসেবে সুযোগ পেয়েছেন ডেভিড মিলার। দুই দলেই মোট ২টি করে পরিবর্তন এসেছে। জস বাটলার, ক্রিস মরিস ও মোস্তাফিজুর রহমান এই ম্যাচেও রাজস্থানর একদাশে রয়েছেন।

রাজস্থান একাদশ: জস বাটলার, মানন ভোহরা, স্যাঞ্জু স্যামসন (অধিনায়ক), ডেভিড মিলার, শিভম দুবে, রিয়ান পরাগ, ক্রিস মরিস, রাহুল তেভাটিয়া, জয়দেব উনাদকাট, চেতন সাকারিয়া, মোস্তাফিজুর রহমান।

দিল্লি একাদশ: পৃথ্বী শ, শেখর ধাওয়ান, আজিঙ্কা রাহানে, ঋষভ পান্ত (অধিনায়ক), মার্কাস স্টয়নিস, ললিত যাদব, ক্রিস ওকস, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, টম কারান ও আভেশ খান।।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি