1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
গৌরনদীতে ছিনতাইকাজে ব্যাবহৃত একটি মাইক্রোবাসসহ আন্তজেলা ছিনতাইকারী দলের এক সদস্য আটক কোম্পানীগঞ্জে হরতালকারীদের উপরে ৩৩ রাউন্ড গুলি ছোড়ে পুলিশ, পুলিশসহ আহত ১০ বরিশালে পাঁচ মাসে ডায়রিয়া আক্রান্তের সংখ্যা ৬০ হাজার ছাড়ালো , মৃত্যু ২২ তাদের পক্ষে রায় দিলেই বিচারবিভাগ স্বাধীন: কাদের ১৩ জুন সৈয়দপুরের ট্রেন ট্রাজেডি দিবস হজ্জ কার উপর ফরজ এবং ফরজ হওয়ার শর্ত এ বছরও হজ্জ করতে পারছে না বাংলাদেশিরা আচরণবিধি লংঘনে চার ম্যাচ নিষিদ্ধ হলেন সাকিব দিনাজপুরের কাহারোলে কালিবাড়ী শ্রীশ্রী হরিবাসর নাট মন্দিরের আয়োজনে  এমপি গোপাল’র রোগমুক্তি কামনায় দোয়া প্রার্থনা ঠাকুরগাঁও করোনায় ২৪ ঘন্টায় ৪ জনের মৃত্যু

ব্যাগ কিনতে গিয়ে জীবনের গল্প বদলে গেল সারিকার

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ২২৪ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : গল্পটা আবির এবং তুলিকে কেন্দ্র করে রচিত হয়েছে। দুজনেই চাকরীজিবী। সবকিছুতে ওভারস্মার্ট দুজনে। কিন্তু একটা প্রবলেম দুজনের জীবনে প্রায় একইরকম। সেটা হচ্ছে তাদের বিয়ের ব্যাপারটা। দুজনেই বিয়ের জন্য পাত্র পাত্রী নির্বাচন করতে পারছিল না ।এদের দুজনকে বিভিন্ন পাত্র-পাত্রী দেখানো হলেও দুজনই কাউকে পছন্দ করতে পারে না। অর্থাৎ তাদের মনের মত পাত্র পাত্রী খুঁজে পাওয়া যাচ্ছিল না। তাই দুজনেই একের পর এক বিয়ে ভাঙতে থাকে। এদের দুজনের গল্পটা দীর্ঘদিন ধরে এমন করেই চলছিলো। হঠাৎ করে একটা অন্যরকম ঘটনা ঘটে গেল। ব্যাগ কিনতে গিয়ে বদলে গেল দুজনের জীবনের গল্পটা। কি সেই বদলে যাওয়া তা জানা যাবে নাটকটি প্রচারের পর।
সম্প্রতি এমনই এক গল্পের নাটকে অভিনয় করলেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। ঢাকার বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে সিলভার স্ক্রিন প্রযোজিত এবং সাখাওয়াৎ মানিক পরিচালিত এ নাটকটি। এর নাম ‘চেনা মুখ অচেনা ঠিকানা’। রচনা করেছেন মো. সাইফুর রহমান কাজল।
নাটকে সারিকার বিপরীতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। সারিকা-সাজ্জাদের পাশাপাশি এই নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মিলি বাশার, ফখরুল বাশার, রিয়া, অর্ণব, মেঘলাসহ আরো অনেকে।
গল্প প্রসঙ্গে পরিচালক সাখাওয়াৎ মানিক জানান, ‘অসাধারণ একটা রোমান্টিক গল্প দিয়ে নাটকটি নির্মাণ করা হয়েছে। গল্পের প্রতিটি মুহূর্ত দর্শকরা উপভোগ করবে। আশা করি মানুষের মন ছুঁয়ে যাবে গল্পটির মাধ্যমে। বিশেষ করে এই গল্পে সারিকা অসাধারণ অভিনয় করেছেন।’
অভিনেত্রী সারিকা বলেন, ‘অনেকদিন পর একটা ভিন্ন ধরনের রোমান্টিক নাটকে অভিনয় করলাম। গল্পটা এতই প্রাণবন্ত ছিল যে, জোর করে অভিনয় করতে হয়নি। নিজের থেকেই অভিনয়টা চলে এসেছে। ভালো স্ক্রিপ্ট হলে অভিনেতা এবং অভিনেত্রীরা যে হান্ড্রেডপার্সেন্ট দিতে পারে এই গল্পটি হচ্ছে তার প্রমাণ।’ খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন এবং সিলভার স্ক্রিন ইউটিউব চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি