1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৬:৩৫ পূর্বাহ্ন

ব্যাটারী চালিত চার্জার যানবাহন বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন

শাহজাহান আলী মনন
  • আপডেট : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৬২ বার দেখা হয়েছে
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ ব্যাটারী চালিত অটো বাইক ও ইজি বাইক এবং চার্জার রিক্সা-ভ্যান বন্ধের সিদ্ধান্তের প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে মানববন্ধন করা হয়েছে। ২৬ জুন শনিবার সকালে জাতীয় শ্রমিক ফেডারেশন সৈয়দপুর কমিটির আহবানে সৈয়দপুর প্রেসক্লাব এর সামনে এটির আয়োজন করা হয়।
এসময় সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে যুবনেতা ওবায়দুর রহমান সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য (বিকল্প)
কমরেড রুহুল আলম মাস্টার, শ্রমিক নেতা তোফাজ্জল হোসেন, রিক্সা শ্রমিক নেতা লূৎফর রহমান, যুব নেতা নন্দকুমার প্রমূখ।
মানববন্ধনে সৈয়দপুর শহরের ২ শতাধিক অটো বাইক, ইজি বাইক এবং ব্যাটারি চালিত রিক্সা ও ভ্যান চালক অংশগ্রহণ করে। এসময় তারা বলেন, শুধুমাত্র মহাসড়ক (হাইওয়ে) গুলোতে ব্যাটারি চালিত যানবাহন চলাচল নিষিদ্ধ করা হোক তাতে তাদের কোন আপত্তি থাকবেনা। কিন্তু কোনভাবেই লোকাল সড়ক তথা শহরের মধ্যে এসব পরিবহণ বন্ধের সিদ্ধান্ত মানবেনা।
তারপরও যদি সরকার এগুলো বন্ধ করতে চায় তাহলে অবশ্যই আগে সকল অটো ও রিক্সা ভ্যানের মূল্য পরিশোধ করতে হবে। সেইসাথে চালকদের বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে হবে। নয়তো সরকারী সিদ্ধান্তের বিরুদ্ধে আগামীতে আরও বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে জানান আয়োজকরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি