1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ০৯ মে ২০২১, ১২:৫৭ পূর্বাহ্ন

ভাঙারি দোকানের পরিত্যক্ত বোতল থেকে বিস্ফোরণে দগ্ধ ৭

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ২৫৯ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
রাজধানীর মোহাম্মদপুর চাঁদ উদ্যান এলাকায় একটি ভাঙারি দোকানে পরিত্যক্ত বোতল থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দোকানটির মালিকসহ ৭ জন দগ্ধ হয়েছেন।

দগ্ধরা হলেন- দোকান মালিক আব্দুল আলিম (৫০) কর্মচারীর সাইদুর (৩৩), অপর কর্মচারী ফারুক (৩৭) ও ওই দোকানের মালামাল দিতে আসা আমির হোসেন (২৭)। এছাড়া ভাঙারি দোকানটির পাশের দোহার ওয়ার্কশপের আরও তিনজন দগ্ধ হয়েছেন। তারা হলেন-কাইয়ুম (৪০), রাসেল (২৫) ও সুরুজ (২৫)।

মঙ্গলবার বেলা আড়াইটার দিকে দুর্ঘটনাটি ঘটে। পরে আশেপাশের লোকজন দগ্ধ ৭ জনকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী আবুল কাশেম জানান, ওই ভাঙারি দোকানের মালিক হচ্ছেন আব্দুল আলিম। বাকি দুইজন কর্মচারী ও একজন দোকানের মালামাল দিতে আসে। দোকানটির মেশিন দ্বারা মালামাল ভাঙার সময় একটি পরিত্যক্ত বোতল বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে দোকানের ভিতরে থাকা মালিকসহ চারজন দগ্ধ হয়। পাশের দোকানেও আগুন ছড়িয়ে পড়ে। বর্তমানে তারা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসকরা জানিয়েছেন ৭ জনের মধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইনস্পেক্টর) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতাল থেকে আমরা সংবাদ পেয়েছি। ৭ জন দগ্ধ আছেন, তাদের চিকিৎসা চলছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি