1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০ আলজেরিয়ার সাবেক প্রেসিডেন্ট বুটেফ্লিকা আর নেই

ভারতে মৃতের সংখ্যা দিন দিন বাড়ছেই, একদিনেই ৩৬৪৫ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৮৮৪ বার দেখা হয়েছে

ভারতে করোনায় মৃতের সংখ্যা দিন দিন বাড়ছেই । বাড়ছে সংক্রমণও। পরপর দুইদিন মৃতের সংখ্যা ৩ হাজার ছাড়িয়েছে। রেকর্ড আছে শনাক্তেরও।

গত ২৪ ঘণ্টার হিসেবে বৃহস্পতিবার এতথ্য জানিয়েছে এনডিটিভি।

কর্তৃপক্ষ জানিয়েছে, ভারতজুড়ে এক দিনে অর্থ্যাৎ গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হযেছে ৩ হাজার ৬৪৫ জনের। এই সময়ে শনাক্ত হয়েছে ৩ লাখ ৭৯ হাজার ২৭৩ জন রোগী। আগের দিন মঙ্গলবার রাত ১১টা পর্যন্ত ভারতে এক দিনে ৩ হাজার ৩০৬ জন করোনায় মারা যান।

করোনায় ভারতজুড়ে সবমিলিয়ে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে দুই লাখ ৪৭ হাজারের বেশি মানুষের। শনাক্ত দাঁড়িয়েছে এক কোটি ৮৩ লাখ ৬৮ হাজার ৩০ জনে।

টানা আট দিন ধরে ভারতে তিন লাখের বেশি করোনা রোগী শনাক্ত হচ্ছে। তার আগে ১৫ এপ্রিল থেকে দেশটিতে প্রতিদিন দুই লাখের বেশি করোনা রোগী শনাক্ত হচ্ছিল। আর টানা এক সপ্তাহ ধরে দেশটিতে দুই হাজারের বেশি মানুষ করোনায় মারা যাচ্ছিল। মঙ্গলবারই মৃত্যু তিন হাজার ছাড়ায়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি