1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে চীন জলাবদ্ধতা নিরসনে মেয়র তাপসের সফলতাকে প্রশ্নবিদ্ধ করছে কারা? সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম আন্দোলনকারী শিক্ষার্থীদের পরিকল্পিতভাবে কাজ করায় দেশের অর্থনীতি এখন শক্তিশালী: প্রধানমন্ত্রী বাজারে কাঁচা মরিচের ‘ঝাল’ বেড়েই চলছে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা  একাদশে ভর্তি: শেষধাপেও কলেজ পাননি ১২ হাজার শিক্ষার্থী প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সড়কের প্রকৌশলী শাহজাদার সংঘবদ্ধ দূর্নীতির সিদ্ধান্ত

ভিডিও কলে এসে কিশোরীর আত্মহত্যা, ২ বন্ধুর বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৩০৩ বার দেখা হয়েছে

ভুল বোঝাবুঝি, দীর্ঘদিনের কলহ, অতঃপর ভিডিও কলে এসে আত্মহত্রা করে স্বর্ণা সরকার নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী। ঘটনা রাজধানীর শনির আখড়া এলাকার। তবে পরিবারের অভিযোগ, ছেলেবন্ধুর প্ররোচনায় মেয়েটি আত্মহত্যা করেছে।
গত ২৬ ফেব্রুয়ারির এই ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। স্বর্ণা সরকার, রাজধানীর শনির আখড়া এলাকার বর্ণমালা স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী। ২০১৮ সালে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে জয়ন্ত নামের এক ছেলে সঙ্গে। তবে, সেই সম্পর্ক বেশিদিন টিকেনি। ২০১৯ সালে স্বর্ণার বন্ধুত্ব হয় সঞ্জিত নামের আরেক ছেলের সাথে।

স্বর্ণার নতুন সম্পর্কে ক্ষুব্ধ হয়ে জয়ন্ত তাদের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে দেয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এ ছবি দেখে সঞ্জিতের সন্দেহ হয়। ধারণা করেন, স্বর্ণা একই সাথে দু’জনের সাথে সম্পর্কে জড়িয়েছে। তারপরই শুরু হয় কলহ।

পরিবারের অভিযোগ, সঞ্জিত বিভিন্নভাবে স্বর্ণাকে ব্ল্যাকমেইল করতে থাকে। দেয় আত্মহত্যার প্ররোচনাও। তাদের দাবি, এসব যন্ত্রণা সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় স্বর্ণা।

এই ঘটনায় জয়ন্ত ও সঞ্জীতকে আসামি করে মামলা করেছে স্বর্ণার পরিবার। তবে, এখনও কাউকে আটক করতে পারেনি পুলিশ।

কদমতলী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান বলেন, “তার মা থানায় এসে একটি এজাহার দিয়েছে। আমরা ওই এজাহারের পরিপ্রেক্ষিতে নারী ও শিশু আইনের ৯ এর ক ধারায় একটা মামলা রুজু করেছি।”

ঘটনাটির অধিকতর তদন্ত চলছে বলেও জানিয়েছে পুলিশ।

সূত্র: ডিবিসি নিউজ

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি