1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
১৫ আগস্ট শুধু শোক দিবস নয়, শক্তি সঞ্চয়েরও দিন : সেতুমন্ত্রী আন্তঃব্যাংক চেক নিষ্পত্তির নতুন সূচি ঘোষিত মুদ্রানীতি গতানুগতিক : ডিসিসিআই ছুটির দিনে বের হয়ে রাজধানীতে গ্রেফতার ৩৮১ আবারও প্রতিপক্ষ হয়ে লড়াইয়ে শাহরুখ-সালমান সাংবাদিকের ফোনে পেগাসাসের আড়িপাতার বিষয়টি নিশ্চিত করল ফ্রান্স লকডাউন কার্যকর করতে সিডনিতে সেনা মোতায়েন টিকা নিলে ১০০ ডলার করে দেয়ার প্রস্তাব বাইডেনের ঈদের পর ৭৮১ কোটি টাকা হারালেন বিনিয়োগকারীরা করোনায় আক্রান্ত মেহের আফরোজ শাওন অলিম্পিক থেকে জোকোভিচের বিদায় ১ আগস্ট থেকে খুলবে গার্মেন্টসসহ সব শিল্প-কারখানা এক দিনে আরও ১৭০ ডেঙ্গু রোগী হাসপাতালে এই সপ্তাহেই আসছে অক্সফোর্ডের আরও ১৩ লাখ টিকা ভারত থেকে আরও দুইশ মেট্রিক টন তরল অক্সিজেন এলো দেশে

ভেদরগঞ্জে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
  • ১৪৩ বার দেখা হয়েছে

শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডে মারিয়া আক্তার নুর (১৯) নামে এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার রাত ৯টার দিকে পৌরসভার গৈড্যা গ্রামে তার নিজ ঘরে এই ঘটনা ঘটে। ঘরের আড়ের সাথে ঝুলতে দেখে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পরে ১০টার দিকে লাশটি পুলিশ উদ্বার করে। এই ঘটনায় এখনো বাদী হয়ে কেউ মামলা করেনি বলে জানায় পুলিশ।
মারিয়া আক্তার নুর (১৯) গ্রামের জাবেদ উকিলের (৫৫) মেয়ে। সে ভেদরগঞ্জ গৈড্যা এম এস সিনিয়র মাদ্রাসার দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। এবং ফাইনাল পরীক্ষা দিয়েছিলো ফলাফল এখনো পায়নি বলে জানা যায়।
নিহতের মা ময়না বেগম জানান, সন্ধা বেলা সে ভেদরগঞ্জ হাসপাতালে গিয়েছিলো তার ছোট মেয়েকে নিয়ে। নুর ঘরে একাই ছিলো। আমার মেয়ে পাচঁ ওয়াক্ত নামাজ পড়ে। গত ২৬ জানুয়ারি আমাদের সাথে রব উকিল ও নজরুল উকিল আমার চাচতো ভাইদের সাথে ঘর নিয়ে কথা কাটাকাটি হলে আমাদেরকেসহ আমার মেয়েকে মারধর করে। পরে আমি হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। পরে আজ আমার মেয়ে আমাকে ছেড়ে চলে গেল। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই।
ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল বাড়ী, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের ফলাফল আসলে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় এখনো কোন মামলা দায়েরের করা হয়নি চলছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি