1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন

ভোট শুরুর দুই ঘণ্টা আগে কাউন্সিলর প্রার্থীকে অপহরণের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩ বার দেখা হয়েছে

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনের ১ নম্বর ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছে তাঁর পরিবার। ভোর ৬টার দিকে তাঁকে একটি গাড়িতে তুলে নেওয়া হয়। এ ছাড়া এই ওয়ার্ডের একটি কেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

আজ রোববার চতুর্থ ধাপে ৫৫টি পৌরসভায় ভোট গ্রহণ শুরু হয়েছে। চট্টগ্রামের পটিয়ার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল খালেককে আল্লাই ওষাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি মাজার থেকে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আবদুল খালেকের চাচাতো ভাই শামসুল আলম প্রথম আলোকে বলেন, ভোরে মাজার জিয়ারতের পরপরই ১০ থেকে ২০ জন যুবক এসে তাঁদের মোবাইল কেড়ে নেয়। কাউন্সিলর প্রার্থী আবদুল খালেককে সাদা একটি গাড়িতে করে কক্সবাজারমুখী সড়কে চলে যায়। পটিয়া পৌরসভার বর্তমান কাউন্সিলর আবদুল খালেকসহ এ ওয়ার্ডে তিনজন কাউন্সিলর প্রার্থী, যাঁরা সবাই আওয়ামী লীগের সমর্থক।

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল করিম মজুমদার প্রথম আলোকে বলেন, তিনি আবদুল খালেককে তুলে নেওয়ার অভিযোগ পেয়েছেন। এ বিষয়ে খোঁজ শুরু করছেন। বেলা সাড়ে ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ওই প্রার্থীর কোনো খোঁজ পাওয়া যায়নি।

আল্লাই ওষাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরুষ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আবদুল মান্নান জানান, সকাল ১০টার দিকে কেন্দ্রের বাইরে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ছাড়া মহিলা কেন্দ্রে হইচই হয়। নারী ভোটারের উপস্থিতি এ কেন্দ্রে খুব কম।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি