1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১১ অপরাহ্ন

মগবাজারে বিস্ফোরণ: ক্ষতিগ্রস্ত ভবন থেকে গ্যাস বের হচ্ছে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ১১৬ বার দেখা হয়েছে

রাজধানীর মগবাজার ওয়ারলেস মোড়ে অবস্থিত আউটার সার্কুলার রোডের ৭৯ নম্বর ভবন থেকে গ্যাস বের হচ্ছে। একইসঙ্গে ধোঁয়াও দেখা গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে।

রোববার (৪ জুলাই) সকাল সাড়ে ৯টায় ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম ঢাকা পোস্টকে বলেন, আজ সকাল সাড়ে নয়টায় ভবনটির আশপাশে কর্মরত পুলিশ সদস্যরা ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষে ফোন করে জানায় ভবনটি থেকে গ্যাস লিকেজ হচ্ছে এবং ধোঁয়ার মতো কিছু দেখা যাচ্ছে। খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। যেহেতু জায়গাটিতে কিছুদিন আগে একটি বড় ধরনের বিস্ফোরণ এবং প্রাণহানির ঘটনা ঘটেছে সেহেতু বিষয়টিকে আমরা খুব গুরুত্ব সহকারে দেখছি।

তিনি আরো বলেন, ভবনটি থেকে কেন গ্যাস লিকেজ হচ্ছে এবং ধোঁয়ার মতো দেখা গেছে সে বিষয়টি খতিয়ে দেখছে আমাদের টিম। তারা এখনো ঘটনাস্থলে কাজ করছে, ফিরলে এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

মগবাজারের ওই বিস্ফোরণের ঘটনায় সবশেষ ১১ জনের মৃত্যু হয়েছে। গত রোববার ঘটনার দিনই ৭ জন নিহত হয়েছিলেন। মঙ্গলবার ধ্বংসস্তূপের ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়, বুধবার মারা যান ইমরান নামে এক যুবক। বৃহস্পতিবার ভোরে মারা যান নুরুন্নবী। এরপর দুপুরে রাসেল নামে আরেকজনের মৃত্যু হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি