1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুগদা হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির ‘কবর খুঁড়ে খুঁড়ে ক্লান্ত গোরখোদকরা’ বাঁশখালীতে শ্রমিক হত্যায় বিচার বিভাগীয় তদন্ত চাই : বাম ঐক্য ফ্রন্ট করোনা প্রতিরোধের চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করা হবে হবিগঞ্জের চুনারুঘাটে চাচার হামলায় ভাতিজা আহত বান্দরবানের লামা উপজেলায় পিকআপ উল্টে নিহত ২, আহত ৩ মান্দায় ছাড়পত্র ও লাইসেন্স না থাকায় ২টি ইট ভাটায় জরিমনা নওগাঁ এস আলম গ্রুপের কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে বেতন-ভাতার দাবিতে সংঘর্ষ: ৫ শ্রমিক নিহত, আহত শতাধিক চট্টগ্রামের কে এই মাদক সম্রাট এরশাদ ? রিজভী ৩২ দিন পর করোনামুক্ত হলেন

মাত্র ৯৯ টাকায় দেখা যাবে শাকিব খানের সিনেমা

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
  • ১১৪ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : দেশের সিনেমা সাধারণত প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয়ে থাকে। কিন্তু প্রথমবারের মতো শাকিব খান অভিনীত সিনেমা মুক্তি পাচ্ছে অনলাইন প্ল্যাটফর্মে। বিজয় দিবস উপলক্ষে আগামী ১৬ ডিসেম্বর রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাবে ‘নবাবএলএলবি’ নামে এ সিনেমা। মাত্র ৯৯ টাকায় ঘরে বসেই সিনেমাটি দেখা যাবে বলে জানিয়েছেন এর পরিচালক অনন্য মামুন। সিনেমাটির মুক্তিকে সামনে রেখে এরই মধ্যে রাজধানীর বিভিন্ন অলিগলিতে পোস্টার সাঁটানো হয়ছে। রোববার সিনেমাটির একটি গান মুক্তি পেয়েছে। শুরুতে এই গানের শুটিং মালদ্বীপে হওয়ার কথা থাকলেও নানা জটিলতার কারণে তা দেশের একটি পাঁচতারা হোটেলেই হয়েছে। কয়েকদিন আগে এর দৃশ্যধারণের কাজ হয়। এর আগে সিনেমাটির ট্রেইলার ও আরেকটি গান মুক্তি পায়।
২০১৩ সালে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেন শাকিব খান-মাহিয়া মাহি। ‘লাভ আজকাল’ সিনেমার পর আর তাদের একসঙ্গে দেখা যায়নি। দীর্ঘ ৭ বছর পর ‘নবাব এলএলবি’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন তারা। এ সিনেমায় শাকিব-মাহি ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনি লিখেছেন পরিচালক অনন্য মামুন। এটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি