1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০১:৪৩ অপরাহ্ন

মাদক বিক্রিতে বাধা দেয়ায় যুবককে হত্যার চেষ্টা ; মাদক বিক্রেতাদের বিরুদ্ধে থানায় অভিযোগ

সৈয়দ মনির আহমদ
  • আপডেট : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩০৫ বার দেখা হয়েছে

সোনাগাজী (ফেনী)প্রতিনিধি : ফেনীর সোনাগাজী উপজেলার আমিরাবাদে মাদক বিক্রিতে বাধা দেয়ায় কামাল উদ্দিন নামের এক যুবককে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে । ১৫ এপ্রিল সকাল ১০টায় উপজেলার চরকৃষ্ণজয় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মাদক বিক্রেতা মোঃ ফেরদৌস (৩২) ও নুর নবীর(২৭) বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন আহত যুবক কামাল উদ্দিন।

প্রত্যক্ষদর্শী ও অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চরকৃষ্ণজয় গ্রামের হানিফ মিয়ার বাড়ির মোঃ হানিফ মিয়ার ছেলে ফেরদৌস ও নুর ইসলামের ছেলে নুর নবী বেড়ীবাঁধ এলাকায় একটি চা দোকানে দীর্ঘদিন ধরে প্রকাশ্যে মাদক বিক্রি করে আসছে । বৃহষ্পতিবার (১৫ এপ্রিল) সকালে লকডাউন ও রমজান মাসেও প্রকাশ্যে দোকান খুলে মাদক বিক্রি করার সময় প্রতিবাদ করেন একই গ্রামের মো. নশা মিয়ার ছেলে কামাল উদ্দিন।

এতে ক্ষিপ্ত হয়ে মাদক বিক্রেতা ফেরদৌস ও নুর নবী বটি, চুরি ও লাঠি নিয়ে কামালের উপর হামলা এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এতে কামালের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। তার সৌর চিৎকার শুনিয়া স্থানীয়রা এগিয়ে আসলে সে প্রাণে রক্ষা পায়। এ ঘটনার পরদিন শুক্রবার সকালে কামাল উদ্দিন বাদি হয়ে থানায় অভিযোগ দেন। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্তপ‚র্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি