1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাষ্ট্রীয় আয়োজনে সেন্ট জর্জেস চ্যাপেলে সমাহিত লকডাউনের পঞ্চম দিনে প্রধান সড়কে ভিড় কম, ভিড় অলিগলিতে চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা এস এম মহসীন মুগদা হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির ‘কবর খুঁড়ে খুঁড়ে ক্লান্ত গোরখোদকরা’ বাঁশখালীতে শ্রমিক হত্যায় বিচার বিভাগীয় তদন্ত চাই : বাম ঐক্য ফ্রন্ট করোনা প্রতিরোধের চ্যালেঞ্জ মোকাবিলার পাশাপাশি সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করা হবে হবিগঞ্জের চুনারুঘাটে চাচার হামলায় ভাতিজা আহত বান্দরবানের লামা উপজেলায় পিকআপ উল্টে নিহত ২, আহত ৩ মান্দায় ছাড়পত্র ও লাইসেন্স না থাকায় ২টি ইট ভাটায় জরিমনা নওগাঁ

মাদারীপুরের রাজৈরে রুবেল হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

জাহিদ হাসান
  • আপডেট : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৫০ বার দেখা হয়েছে

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুরাকান্দি গ্রামের আনোয়ার সরদারের বড় ছেলে রুবেল সরদারকে (২৫) হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী।
রবিবার বিকালে ঘন্টাব্যাপী ছাগলছিড়া-দামেচর সড়কের নয়ারহাট খোলা থেকে এ মিছিল অনুষ্ঠিত হয়। এতে প্রায় শতাধিক মানুষ অংশগ্রহণ করে। পরে উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ফুলতলা বাজার ঘুরে ইউনিয়ন পরিষদের সামনে এসে শেষ হয়।
এসময় বিক্ষুদ্ধরা বলেন, সাধারণ ঘটনাকে কেন্দ্র করে রুবেলকে প্রকাশ্যে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত বেলায়েত মাতুব্বর, রহিম শিকদার, ফিরুজ মাতুব্বর, মেজা শিকদার, লিটন মাতুব্বর, সেন্টু শিকদার, জিয়া মাতুব্বর, আহাদুল সরদার ও টুটুল শিকদার সহ সকলকে দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি জানান তারা।
ওসি মো. শেখ সাদিক জানান, এ মামলার ১২ জন আসামির মধ্যে ১০ জন জামিনে রয়েছে। বাকি দুইজনকে ধরার জন্য আমাদের চেষ্টা অব্যাহত আছে।
উল্লেখ্য, গত ১০ ফেব্রুয়ারি রাতে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের কঠুরাকান্দি এলাকায় অনুষ্ঠিত ওয়াজ মাহফিলে খিচুড়ি খাওয়া নিয়ে ছানোয়ার সরদার গ্রুপের সাথে রহিম সিকদার গ্রুপের হাতাহাতি হয়। পরেরদিন সকালে একই ইউনিয়নের বৈরাগী বাজার থেকে বাড়ি ফেরার পথে রুবেলসহ ৫ জনকে পিটিয়ে আহত করে রহিমের লোকজন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে অবস্থা আশংকাজনক হলে কর্তব্যরত চিকিৎসক রুবেল সরদার (২৫) ও লিটন শেখকে (২৬) ফরিদপুর মেডিকেলে প্রেরন করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় রুবেল মারা যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি