1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে আবারও লকডাউন

জাহিদ হাসান
  • আপডেট : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুর জেলাকে আবারও লকডাউন ঘোষণা করা হয়েছে। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে নতুন করে মাদারীপুরসহ সাত জেলার জনসাধারণের চলাচলের উপর বিধি নিষেধ জারি করা হয়েছে। আজ মঙ্গলবার থেকে ৩০ জুন পর্যন্ত এই আদেশ বলবদ থাকবে।
রবিবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ বিষয়ে আদেশ জারি করা হয়েছে। লকডাউন চলাকালে এসব জেলায় পণ্যবাহী ছাড়া সবধরনের যান চলাচল বন্ধ থাকবে। এছাড়া আইনশৃঙ্খলা ও জরুরি সেবা সংক্রান্ত কিছু বিষয় এই বিধিনিষেধের বাইরে থাকবে। বিষয়টি নিশ্চিত করেছেন মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।
মাদারীপুরের সিভিল সার্জন ডা.সফিকুল ইসলাম জানান, গত ২৪ ঘন্টায় মাদারীপুরে নতুন করোনা সনাক্ত হয়েছে ১৮ জন। এদের মধ্যে মাদারীপুর সদর ২, কালকিনি ১, রাজৈর ১৪, শিবচর ১জন। গত ২৪ ঘন্টায় প্রাপ্ত নমুনা পরীক্ষা করা হয় ৪৮ টি। গত ২৪ ঘন্টায় সনাক্তের হার: ৩৭.৫%। মাদারীপুরের পার্শ্ববর্তী জেলা গোপালগঞ্জে করনোর ভারতীয় ভ্যারিয়েন্ট পাওয়া গেছে। এছাড়াও মাদারীপুর হচ্ছে দক্ষিণাঞ্চলের সংযোগ রুট। তাই চলাচলের উপর বিধি নিষেধ জারি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি