1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে এক এনজিও কর্মী নিহত

জাহিদ হাসান
  • আপডেট : বুধবার, ৯ জুন, ২০২১
  • ৭০ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি:

মাদারীপুরে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে এমারাত হোসেন মোল্লা (৪৫) নামের এক এনজিও কর্মী নিহত হয়েছে। এসময় কাভার্ড ভ্যান চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

দুপুরে শহরের পৌর শিশুপার্কের সামনে এ দূর্ঘটনা ঘটে। নিহত এমারাত হোসেন মোল্লা ফরিদপুর ভাঙ্গা এলাকার দারিয়ার মাঠ গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে। তিনি মাদারীপুর রাজৈর উপজেলায় গন উন্নয়ন প্রচেষ্টা নামে একটি এনজিও ফিল্ড অফিসার হিসেবে কাজ করতেন।
আটককৃত গাড়ির চালক ফরহাদ হোসেন (২৬) সে চট্টগ্রাম জেলার আনোয়ারা উপজেলার পিরখাইন এলাকার শফিউল আলমের ছেলে।

পুলিশ সূত্রে জানাযায়, একটি মোটরসাইকেল মাদারীপুর পুরান কোর্টের মোড় থেকে মাদারীপুর শিশুপার্কের কাছাকাছি আসলে বিপরীত দিক থেকে আসা একটি ছোট কাভার্ড ভ্যান মোটরসাইকেলের উপর উঠিয়ে দেয় এবং পাশের কয়েকটি পিলার ভেঙে ভেতরে ঢুকে যায় ও মোটরসাইকেলটি দুমরে মুছড়ে গাড়ির নিচেই পড়ে থাকে। ঘটনাস্থলে থেকে পালানোর সময় স্থানীয়রা ঘাতক গাড়িটির চালককে আটকিয়ে পুলিশ দেয় এবং ওই মোটরসাইকেল চালককে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রাফিক ইন্সপেক্টর শাহ আলম মৃধা জানায়, আমি কোর্টের মোড়ে ডিউটি করছিলাম। ঘটনা শোনা মাত্রই আমি ঘটনাস্থলে এসে মোটরসাইকেল চালককে সদর হাসপাতালে পাঠিয়ে দেই। এবং কাভার্ড ভ্যানের চালককে আটক করে থানা পুলিশের কাছে প্রেরন করি।

মাদারীপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) চৌধুরী রেজাউল করিম বলেন, ঘটনাস্থল থেকে গাড়িটি ও গাড়িক চালককে আটক করা হয়েছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি