1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:১০ অপরাহ্ন
শিরোনামঃ
বিয়ে না করে সন্তান জন্মদান: কিশোর-কিশোরীর অভিভাবককে তলব ক্যানসার গবেষণায় বাংলাদেশি গবেষকের সাফল্যে নোয়াখালীর ড. মো. জসিম কর ফাঁকি ও অর্থপাচার রোধে ‘কমন রিপোর্টিং স্ট্যান্ডার্ড’ অবলম্বন করুন: টিআইবি সুইস ব্যাংকে জমা অর্থের বিষয়ে সুনির্দিষ্ট কোনো ব্যক্তির তথ্য চায়নি বাংলাদেশ মার্চেই শেষ হবে সায়েদাবাদে আধুনিক বাস টার্মিনাল নির্মাণ: মেয়র তাপস বাংলাদেশের বিশেষ কোন দলকে সমর্থন করে না যুক্তরাষ্ট্র: রাষ্ট্রদূত সম্রাটের জামিন বাতিলের আদেশ বহাল ক্রিমিয়ার মুক্তির মধ্য দিয়েই ইউক্রেন যুদ্ধ শেষ হবে : জেলেনস্কি ইরানের স্যাটেলাইট মহাকাশে পাঠাল রাশিয়া রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেপ্তার ৫৫

মাদারীপুরে দলীয় প্রতীক ছাড়া ১৩ ইউপি চেয়ারম্যান নির্বাচিত

জাহিদ হাসান
  • আপডেট : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৩১১ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি:
মাদারীপুরের শিবচর উপজেলার ১৩ ইউনিয়নে দলীয় প্রতীক ছাড়াই নির্বাচণে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সোমবার সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। ১৩ ইউনিয়নের মধ্যে শুধু কাদিরপুর ইউনিয়নে ইভিএম‘র মাধ্যমে ভোট গ্রহণ করা হয়েছে। বাকী ১২ ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনের কোথাও কোন বিশৃঙ্খলার ঘটনা ঘটেনি। সোমবার রাত সাড়ে দশটার দিকে বিজয়ী ১৩ প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সারা দেশের মধ্যে শুধু শিবচরে আওয়ামী লীগের প্রার্থীতা উম্মুক্ত করায় বিএনপি নেতাসহ বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীর ছড়াছড়ি লক্ষ করা গেছে। শিবচর উপজেলার প্রথম ধাপে ১৩ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ীরা হলেন কুতুবপুর ইউনিয়নে হাজী মোঃ আতিকুর রহমান মাদবর, কাদিরপুরে বিএম জাহাঙ্গীর, দ্বিতীয়খন্ড ইউনিয়নে পুষ্প তালুকদার, শিবচর ইউনিয়নে বাবুল ফকির, পাচ্চর ইউনিয়নে হাজি মো: দেলোয়ার হাওলাদার, মাদবরচর ইউনিয়নে ফজলুল হক মুন্সি, বাশকান্দি ইউনিয়নে আসাদুজ্জামান খোকন, ভান্ডারিকান্দি ইউনিয়নে কালাম চোকদার, দত্তপাড়া ইউনিয়নে মুরাদ মিয়া,শিরুয়াইল ইউনিয়নে মো: সুরাব উদ্দিন মাতুব্বর, নিলখী ইউনিয়নে মিজান শিকদার,বহেরাতলা উত্তর ইউনিয়নে জাকির হোসেন হায়দার, বহেরাতলা দক্ষীন ইউনিয়নে আবদুল বারী উকিল। জেলা নির্বাচন কর্মকর্তা মো মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি