1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ৩৫ মৃত্যু, শনাক্ত ১,১৯০ পাকিস্তান ক্রিকেটকে খুন করল নিউজিল্যান্ড : শোয়েব আক্তার সংবিধানের আলোকেই আগামী দিনের নির্বাচন : কৃষিমন্ত্রী মাস্ক ছাড়াই যুক্তরাজ্যের মন্ত্রিসভার বৈঠক গ্রহণযোগ্য পন্থায় নির্বাচন কমিশন গঠন করা হবে : ওবায়দুল কাদের জলবায়ু নিয়ন্ত্রণে বিশ্ব নেতাদের প্রতি বাইডেনের আহ্বান মা হচ্ছেন কাজল চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা মোদির জন্মদিনে রেকর্ড দুই কোটি টিকা প্রয়োগ ভারতের শিক্ষা আন্দোলনের শহীদদের প্রতি মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধাঞ্জলি নিবেদন ঠাকুরগাঁও জেলা জাতীয় ছাত্র সমাজের আলোচনা ও পরিচিতি সভা মাহফুজ আনাম ও শাহীন আনামের কুশপুত্তলিকা দাহ হিন্দু মহাজোটের ই-কমার্সের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : ডিএমপি প্রধান চীন থেকে এলো সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

মাদারীপুরে বিস্ফোরক মামলায় দুই চেয়ারম্যান গ্রেফতার

জাহিদ হাসান
  • আপডেট : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১৫৩ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি:  মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নে পুলিশের দায়ের করা বিস্ফোরক মামলায় বর্তমান চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন গেন্দু কাজি ও সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান কে আজ দুপুরে কালকিনি পুলিশ লক্ষিপুর ইউনিয়নের আলাদা আলাদা স্থান থেকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে পাঠান।

পুলিশ ও স্থানীয় ভাবে জানাযায়, মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নে বেশ কয়েক বছর ধরে ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে পক্ষ বিপক্ষ তৈরী হয়। সে সময় থেকে আজ পর্যন্ত ইউনিয়নের কয়েক বংশ মিলে দুটি দলে বিভক্ত হয়। এরি জেরে গত শুক্রবার রাতে লক্ষিপুর বাজারে প্রভাব বিস্তার নিয়ে রক্তক্ষয়ি সংর্ঘষ হয় এতে দেশি অস্ত্র সহ ব্যাপক পরিমানে বোমা র্চাজ করে উভয় পক্ষ। পুলিশ সহ উভয় দলের ২২-২৫ জন গুরুতর আহত হন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ সংর্ঘষে কোটিকোটি টাকার মালামাল সহ দোকান পাট বাড়ি কুপানো সহ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। পরের দিন সকালে কালকিনি থানার এস আই আলী হোসেন বাদি হয়ে দুই চেয়ারম্যান সহ অনেকের নামে থানায় বিস্ফোরক মামলা দায়ের করেন। আজ রবিবার সকালে খাশেরহাট তদন্তকেন্দ্রের আইসি ও মামলার আইয়ু আবদুল্লাহ আল মামুন একটি টিম নিয়ে তাদের আলাদা আলাদা স্থান থেকে গ্রেফতার করেন। এলাকায় শান্তি বজায় রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
কালকিনি থানা অফিসার ইনর্চাজ ইসতিয়াক আসফাক রাসেল বলেন, বিস্ফোরক মামলায় দুই চেয়ারম্যান সহ আরো কয়েক জন কে গ্রেফতার করা হয়েছে। এলাকা এখন শান্ত ও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি