1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

মাদারীপুরে বোমায় উড়ে গেলো ঘর, আহত ৫

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৪৯ বার দেখা হয়েছে

মাদারীপুরের কালকিনি উপজেলার চর দৌলতখান ইউনিয়নে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বিস্ফোরণের পর উড়ে গেছে ঘর। এতে ইউপি সদস্যসহ আহত হয়েছেন অন্তত ৫ জন। সোমবার (৪ আগস্ট) দিবাগত রাত একটার দিকে ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মান্নান মোল্লার বাড়িতে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। তারা হলেন সিডিখান ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের নুরাই বেপারীর ছেলে ইয়ামিন বেপারী এবং দক্ষিণকান্দি গ্রামের মৌজালী শিকদারের ছেলে সুমন শিকদার। তাদের বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

স্থানীয় সূত্রে জানা যায়, ইউপি সদস্য মান্নান মোল্লার একটি পরিত্যক্ত ঘরে হাতবোমা তৈরি করছিল কয়েকজন যুবক। রাত একটার দিকে হঠাৎ বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে ঘরটি বিধ্বস্ত হয়। বিস্ফোরণে কয়েকজন আহত হয়। তাদের মধ্যে গুরুতর অবস্থায় উদ্ধার করা দুইজনকে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থায় অবনতি হলে পরে তাদের পাঠানো হয় বরিশাল মেডিকেলে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকায় আধিপত্য বিস্তারের জন্য বোমাগুলো তৈরি করা হচ্ছিল বলে স্থানীয়দের ধারণা।যোগাযোগ করা হলে কালকিনি থানার ইন্সপেক্টর (তদন্ত) তাসির উদ্দিন শেখ জানান, এমন একটি ঘটনার কথা আমরা শুনেছি। সেটি বোমা বিস্ফোরণ না অন্য কিছু বিষয়টি সম্পর্কে আমরা এখনই নিশ্চিত নই। বিষয়টি যাচাই বাছাই চলছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি