1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালুরঘাটে মুক্তিযুদ্ধের বিশেষ স্মৃতিস্তম্ভ করা হবে: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর আয় বাড়াতে হবে: মন্ত্রী ডিসিদের কমিটি গঠনের প্রস্তাবে সায় দেননি পরিকল্পনামন্ত্রী সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জনে যা বললেন সামান্থা আরও ১০ জনের মৃত্যু, শনাক্ত ৮৪০৭ সরকার বিদেশিদের ওপর নির্ভরশীল নয় : তথ্যমন্ত্রী মেডিকেল ভর্তি পরীক্ষা ১ এপ্রিল ৩ শর্তে সুপারিশপত্র দিতে মন্ত্রণালয়ের নির্দেশ এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী

মাদারীপুরে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ

মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ১০৩ বার দেখা হয়েছে

মাদারীপুরে ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগ উঠেছে। অচেতন অবস্থায় ওই শিক্ষার্থীকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে। নির্যাতিতার পরিবারের পক্ষকে অভিযুক্তদের নামে সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্বজনরা জানায়, শনিবার সন্ধ্যায় বাড়ির ওঠানে বের হয় মাদারীপুর সদরের কালিকাপুরের ৬ষ্ঠ শ্রেণির ওই মাদ্রাসা ছাত্রী। এ সময় একই গ্রামের জাকির মোড়ল, বাদল মাতুব্বরসহ ৪ জন মুখ চেপে ধরে ওই শিক্ষার্থীকে পাশের একটি বাঁশবাগানে নিয়ে যায়। পরে সেখানে নিয়ে জাকিরসহ তার সহযোগীরা শিক্ষার্থীকে গণধর্ষণ করে।

পরিবারের লোকজন খোঁজাখুঁজির একপর্যায়ে ঘটনার ৪ ঘণ্টা পর অচেতন অবস্থায় বাগান থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধার করে ভর্তি করে জেলা সদর হাসপাতালে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন স্বজন ও এলাকাবাসী।

প্রাথমিক পর্যায়ে গুরুতর হলেও বর্তমানে মাদ্রাসাছাত্রীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে উল্লেখ করে এখনো চিকিৎসা চলছে বলে জানায় কর্তব্যরত চিকিৎসক ডা. রিয়াদ মাহমুদ। এদিকে ধর্ষণের ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি