1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৬ অপরাহ্ন

মাদারীপুরে লুডু খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল এক যুবকের

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১৭১ বার দেখা হয়েছে

মাদারীপুরের শিবচরে বাজিতে লুডু খেলা নিয়ে সংঘর্ষে ইলিয়াছ ঢালী (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ এপ্রিল) দিবাগত রাত তিনটার দিকে তিনি মারা যান। নিহত ইলিয়াছ ঢালী উপজেলার কাদিরপুর ইউনিয়নের মৃত ইউনুছ ঢালীর ছেলে।

স্থানীয় ও পারিবারিক সুত্রে জানা যায়, বুধবার (১৪ এপ্রিল) বিকেলে ইলিয়াছ ও তার পার্শ্ববর্তী জলীল মোল্লার ছেলে শাহিনের সাথে এনার্জি ড্রিংক বাজিতে মোবাইল ফোনে লুডু খেলেন। এসময় খেলায় ইলিয়াছ জয়লাভ করেন। এছাড়া ইলিয়াছ শাহিনের নিকট পূর্বের ছয়শত টাকা পাওনা ছিল। পরে ইলিয়াছ পাওনা টাকা ও বাজিকৃত স্পীড চাইলে দুজনের মধ্য কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে শাহিন ও তার লোকজন সন্ধ্যার দিকে দেশীয় অস্ত্র, লাঠি ও চাইনিজ কুড়াল এনে ইলিয়াছকে বেদম প্রহার করে। সন্ধার পর ইলিয়াছের বাড়ির লোকজন জড়ো হয়ে শাহিনদের উপর হামলা করে। এতে উভয়পক্ষের মজিবর মোল্লা(৪৫), রুবেল মোল্লা(৩৫), ইলিয়াছ ঢালী(৪০), মজিবর ঢালী(৩০), মর্জিনা (২২)সহ ৭/৮ জন আহত হয়। আহতদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে এদের মধ্যে রুবেল মোল্লার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করা হয়। ইলিয়াছকে মাদারীপুর সদর হাসপাতালে নেওয়ার সময় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রুবেল মোল্লার পক্ষে রাতেই ইলিয়াছ সহ কয়েকজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়। নিহতের স্ত্রী ফাতেমা ও মা পানু বিবি দুজনই বিচারের আকুতি জানিয়েছেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিরাজ হোসেন বলেন, সংঘর্ষের ঘটনায় ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। গতরাতে এ ঘটনায় একটি মামলা হয়েছে। তবে মৃত্যুর ঘটনায় এখনো মামলা হয়নি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি