1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে চীন জলাবদ্ধতা নিরসনে মেয়র তাপসের সফলতাকে প্রশ্নবিদ্ধ করছে কারা? সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম আন্দোলনকারী শিক্ষার্থীদের পরিকল্পিতভাবে কাজ করায় দেশের অর্থনীতি এখন শক্তিশালী: প্রধানমন্ত্রী বাজারে কাঁচা মরিচের ‘ঝাল’ বেড়েই চলছে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা  একাদশে ভর্তি: শেষধাপেও কলেজ পাননি ১২ হাজার শিক্ষার্থী প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সড়কের প্রকৌশলী শাহজাদার সংঘবদ্ধ দূর্নীতির সিদ্ধান্ত

মাদারীপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী খালিদ হোসেন ইয়াদ বিজয়ী

জাহিদ হাসান
  • আপডেট : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৫০৮ বার দেখা হয়েছে

মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী খালিদ হোসেন ইয়াদ বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ২২ হাজার উনষাট ভোট। তার নিকটতম প্রতিদ্ব›িদ্ব বিএনপি মনোনিত প্রার্থী জাহান্দার আলী জাহান পেয়েছেন ৫ হাজার দুইশ ছাপান্ন ভোট। সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২,৩ নং ওয়ার্ডে সাইয়েদা সালমা এবং ৪,৫,৬, নং ওয়ার্ডে বিনু বেগম এবং ৭,৮,৯ নং লিজা আক্তার বিজয়ী হয়েছেন। এছাড়াও কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে এনায়েত হোসেন মৃধা, ২ নং ওয়ার্ডে সাইদুল বাসার টফি, ৩ নং ওয়ার্ডে রাজিব মাহমুদ কাওছার ৪ নং ওয়ার্ডে সিরাজুল আলম খান, ৫ নং ওয়ার্ডে রেজাউল হক, ৬ নং ওয়ার্ডে সিদ্দিক তালুকদার, ৭ নং ওয়ার্ডে হাই বেপারী,৮ নং ওয়ার্ডে বাসার বেপারী এবং ৯ নং ওয়ার্ডে আয়ুব খান বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন।
মাদারীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান এই ফল ঘোষণা করেন। তিনি বলেন, নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে।
উল্লেখ্য, মাদারীপুর পৌরসভার ৯টি ওয়ার্ডের ২১টি ভোট কেন্দ্রে মোট ভোটার ৫১ হাজার ৭শ’ ৭৮ জন ভোটার রয়েছে। এরমধ্যে পুরুষ ভোটার ২৪ হাজার ৭শ’ ২৩ জন ও নারী ভোটারের সংখ্যা ২৬ হাজার ৭শ’ ৫৫ জন। নির্বাচন অফিস জানান, মাদারীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ জন এবং কাউন্সিলর পদে ৩৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি