1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডেল্টা ভ্যারিয়েন্টের জায়গা দখলে নিচ্ছে ওমিক্রন করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ১০,৯০৬ তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন সূচকের সঙ্গে কমেছে লেনদেন ‘অবৈধ দখলদারদের সিটি করপোরেশন নোটিশ দেবে না’ যতটা ভয় পাচ্ছি, ততটা ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী করোনার টিকাদান সোয়া ১৫ কোটি ছাড়িয়েছে রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী শিক্ষামন্ত্রীর সঙ্গে ফের আলোচনায় বসছেন শিক্ষার্থীরা ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন ভারতে ২৪ ঘণ্টায় শনাক্ত ৩ লাখ ৩৩ হাজার, মৃত্যু ৫২৫ সংসদের মুলতবি বৈঠক শুরু ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৪ হোল্ডারের ক্যারিয়ারসেরা বোলিংয়ে ক্যারিবীয়দের দাপুটে জয়

মান্দায় জমির মালিককে প্রতিপক্ষ সাজিয়ে মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশ

একেএম কামাল উদ্দিন টগর
  • আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১
  • ৯২ বার দেখা হয়েছে
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় জমির মালিককে প্রতিপক্ষ সাজিয়ে মিথ্যা অভিযোগ ও সংবাদ প্রকাশ করিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে । ঘটনাটি ঘটেছে উপজেলার তেঁতুলিয়া ইউপির জয়পুর গ্রামে ।
জানা গেছে, জয়পুর গ্রামের মৃত করিম আলী দেওয়ানের ছেলে জানবক্স দেওয়ান তার স্ত্রীর পৈত্রিক সূত্রে পাওয়া জমি দীর্ঘ দিন থেকে ভোগ দখল করে আসছিলেন। হঠাৎ একই গ্রামের প্রতিবেশী মুনসুর আলী উক্ত সাড়ে চার শতক জমি দখলের পাঁয়তারা করেন। জমির মালিক জানবক্স তার রোপনকৃত ইরি ধান শনিবার (১৭ এপ্রিল) সকালে কেটে বাড়িতে তুলে নিয়ে যান। কিন্তু প্রতিপক্ষের মুনসুর আলী কিছু সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে ধান কাটার একদিন পর থানায় মিথ্যা অভিযোগ দায়ের করে সংবাদ প্রকাশ করিয়েছেন বলে জমি মালিকের অভিযোগ।
জমি মালিক জানবক্স জানান, আমার স্ত্রীর পৈত্রিক সূত্রে সাড়ে চারশতক জমি পেয়ে দীর্ঘ দিন ধরে ভোগদখল করে আসছিলাম। হঠাৎ করে প্রতিবেশী মুনসুর উক্ত জমির মালিকানা দাবি করে বিভিন্ন ভাবে দখলের পাঁয়তারা করে আসছিলেন। আঠারো শতক জমির ইরি ধান কেটে নিয়েছি বলে মুনসুর আলী অজ্ঞাতনামাসহ চার জনের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করে সংবাদ প্রকাশ করে নিয়েছেন। অভিযোগকারী মনসুর আলীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, জানবক্স আমার রোপণকৃত আনুমানিক ৫শতক জমির ধান কেটে নিয়েছেন। মামলা জোরদার করতে একই খতিয়ানের জমি হওয়ায় ১৮শতক জমির ধান কাটার অভিযোগ দায়ের করেছি তাদের বিরুদ্ধে। এব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, তদন্ত করে প্রকৃত জমির মালিক খতিয়ে দেখে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি