1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন

মান্নাতে আরিয়ানকে স্বাগত জানাতে মানুষের ঢল

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ৫০ বার দেখা হয়েছে

২৮ দিনের দীর্ঘ প্রতিক্ষা শেষে বাড়ি ফিরেছেন বলিউড বাদশাহ পুত্র আরিয়ান খান। জেল থেকে ‘মান্নাতে’ ফেরার পথে সারা রাস্তায় ছিলো ভক্তদের উপচে পড়া ভিড়। কিং খানের ছেলেকে শুধুমাত্র এক নজর দেখেতে রোদে পুড়ে অপেক্ষা করেছেন ভক্তরা। আবেগ ধরে না রাখতে পেরে গাড়ির পিছনেও ছুটেছেন অনেকে। আরিয়ানের বাড়ি ফেরার খবরে শুক্রবার থেকেই খুশির আলোতে সেজেছে ‘মান্নাত।’

শনিবার সকালে মুম্বাইয়ের আর্থার রোডের জেল থেকে ছাড়া পান আরিয়ান খান। এরপর বাবার গাড়িতে ‘মান্নাতের’ উদ্দেশ্যে রওনা দেন আরিয়ান। তাতে সড়কজুড়ে দেখা যায় ভক্তদের ভিড়। শাহরুখ-আরিয়ানের ছবি দেওয়া ব্যানার হাতে দেখা যায় এক দল মানুষকে। সবার মুখে একটাই কথা, ‘তোমাকে স্বাগত রাজপুত্র।’ শাহরুখের পাশাপাশি তার পরিবারের সঙ্গেও একসূত্রে বাঁধা রয়েছেন ভক্তরা। শনিবার সকাল থেকেই আরিয়ানের পথ চেয়ে এক সাধু বসে রয়েছেন ‘মান্নাত’-এর সামনে। এক মনে ধর্মীয় গ্রন্থ পাঠ করে চলেছেন আরিয়ানের মঙ্গল কামনায়।

গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) ১৪ শর্তে আরিয়ান খানের জামিন মঞ্জুর করেন মুম্বাই হাইকোর্ট। ওইদিন নথিপত্র পাঠানো হলেও তা পরদিন শুক্রবার আর্থার রোডের কারাগারে পৌঁছে। এজন্য একদিন আরো বেশি জেলে থাকতে হয় শাহরুখ পুত্রকে।

গত ২ অক্টোবর একটি প্রমোদতরীতে অভিযান চালায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখান থেকে মাদকসহ আরিয়ান ও তার কয়েকজন বন্ধুকে আটক করা হয়। এরপর এনসিবি হেফাজতে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি