1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

মার্ক জাকারবার্গকে অযোগ্য মনে করেন যিনি

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ২১৩ বার দেখা হয়েছে
মার্ক জাকারবার্গকে অযোগ্য মনে করেন যিনি
মার্ক জাকারবার্গ

মেটাভার্স পরিচালনার জন্য মার্ক জাকারবার্গকে ‘অযোগ্য’ মনে করেন কানাডিয়ান গায়িকা-গীতিকার ও রেকর্ড প্রযোজক গ্রিমস। তার আরেকটি পরিচয় একসময় তিনি টেসলা নির্বাহী ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক দিয়ে ক্যারিয়ার শুরু মার্ক জাকারবার্গের। বর্তমানে তিনি ব্যবসার পরিধি বাড়িয়েছেন। ভার্চুয়াল রিয়েলিটির জগতে তিনি এখন নেতৃত্বস্থানীয় ব্যক্তি। নিজের প্রভাব বৃদ্ধি ও ব্যবসার সম্প্রসারণে নিত্য নতুন প্রযুক্তি সামনে আনছেন তিনি। তবে তাকে মেটাভার্সে নেতৃত্বের জায়গায় পছন্দ নয় গ্রিমসের। কারণ কারণ তিনি মনে করেন, সেই যোগ্যতাই জাকারবার্গের নেই।

গ্রিমস মার্ক জাকারবার্গের মেটাভার্স এভাটার শেয়ার করে জানান, এই ছবির কোয়ালিটিই সবকিছু বলে দেয়। এর মাধ্যমেই প্রমাণিত হয় বিকল্প জগত সৃষ্টির এই ক্ষেত্রে সে কতটা অযোগ্য।

বিতর্কিত ব্যবসায়িক উদ্যোগ ও অভ্যন্তরীণ নীতির কারণে বহু স্ক্যান্ডালে জড়িয়েছে ফেসবুক। একাধিক মামলা হয়েছে ফেসবুকের বিরুদ্ধে। এখন ফেসবুক কেন্দ্রীক সামাজিক যোগাযোগ থেকে নজর সরিয়ে মেটাভার্সের ওপর বেশি গুরুত্ব দিচ্ছেন মার্ক জাকারবার্গ। ফেসবুকের করপোরেট নাম বদলে রেখেছেন মেটা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি