1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাবনায় সরকারি ঘরের জন্য গৃহহীন নারীর কাছে চাঁদা দাবির অভিযোগ বাংলাদেশের পুরুষের চেয়ে নারীর গড় আয়ু চার বছর বেশি : ইউএনএফপিএ দারুণ একটা দিন কাটাল বাংলাদেশ শেরপুরে মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্ত করার প্রতিবাদে রাস্তা অবরোধ, যুবক আটক সুন্দরগঞ্জে করোনার ২য় ডোজ নিয়ে মুত্যুর মুখে পতিত হলো গ্রাম পুলিশ নিজাম লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে ঘি কারখানা তালা ! শষী ভূষন নাথের বিরুদ্ধে মামলা হেফাজত কর্তৃক পবিত্র ধর্ম ইসলামকে কলংকিত করার প্রতিবাদে সাংবাদ সম্মেলন ঢাকায় এসেছে মেট্রোরেলের বগি হজ-টিকার কাজে এনআইডি সেবায় অগ্রাধিকার দেবে ইসি সহযোগিতার আবেদন হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

মা হওয়ার পর কোয়েল মল্লিকের প্রথম ভিডিও ভাইরাল

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৬ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : করোনার ধকল ও মা হওয়ার লম্বা ছুটি শেষে আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। আগেই সেই ছবি শেয়ার করে আনন্দের মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।
এবার শুটিং ফ্লোরে যাওয়ার সময়ের একটি ভিডিও শেয়ার করলেন তিনি। লাল রঙের পোশাকে কোয়েলের নতুন এই ভিডিওটি পেয়ে ভক্ত উচ্ছ্বসিত। সবাই প্রিয় অভিনেত্রীকে স্বাগত জানাচ্ছেন আবারও সিনেমায়।
মা হওয়ার পর করোনায় আক্রান্ত হন কোয়েল মল্লিক। ফলে বেশ কিছুদিন ক্যামেরা, লাইটের বাইরেই ছিলেন অভিনেত্রী। কোয়েলের পাশাপাশি নিসপাল সিং রানেও করোনার থাবা থেকে রক্ষা পাননি।
কোয়েল, নিসপালের পাশাপাশি রঞ্জত মল্লিক এবং তার স্ত্রী দীপা মল্লিকও আক্রান্ত হন কোভিডে। মল্লিক বাড়ির সদস্যদের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই প্রায় শোরগোল শুরু হয়ে যায় বিভিন্ন মহলে।
তবে সুস্থ হয়ে নিজেই সবাইকে জানিয়ে দিলেন কোয়েল সেই খবরটি। সেইসঙ্গে সবাইকে সাবধােনে থাকারও পরামর্শ দেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি