1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২:২৫ অপরাহ্ন
শিরোনামঃ
বিএনপি জামায়াত দেশব্যাপী হিন্দু সম্প্রদায়ের উপর হামলা চালাচ্ছে: তথ্যমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪২ আইনি লড়াইয়ে ১২ বছর পর স্বপদে ফিরলেন অধ্যক্ষ আত্মবিশ্বাস ও আত্মমর্যাদা নিয়ে গড়ে উঠুক শিশুরা : প্রধানমন্ত্রী রংপুরের এসপিসহ ৭ কর্মকর্তাকে বদলি বিভিন্ন স্থানে মন্দির-মণ্ডপে হামলার প্রতিবাদে শাহবাগে অবরোধ ‘বিএনপির পৃষ্ঠপোষকতায় সাম্প্রদায়িক গোষ্ঠী দেশে তাণ্ডব করেছে’ দক্ষিণ কোরিয়া সফরে গেলেন সেনাপ্রধান কী অপরাধ ছিল ছোট্ট রাসেলের, প্রশ্ন প্রধানমন্ত্রীর শেখ রাসেলের সমাধিতে আওয়ামী লীগের শ্রদ্ধা ইভ্যালি পরিচালনায় বিচারপতিকে প্রধান করে কমিটি গঠন নওগাঁয় ছাত্রদলসহ বিএনপির ৬ নেতা কারাগারে প্রথমবার জাতীয়ভাবে পালিত হচ্ছে ‘শেখ রাসেল দিবস’ কর্মীদের জন্য কোটি টাকার ডুপ্লেক্স ফ্ল্যাট ভাড়া নিলেন সালমান সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করতে হবে: কাদের

মা হলেন অভিনেত্রী নাজিরা মৌ

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১২ বার দেখা হয়েছে

প্রথম মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী ও মডেল নাজিরা মৌ। গতকাল রাত ১০টা ৫৪ মিনিটে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে ফুটফুটে এক কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

নাজিরা মৌ নিজেই গণমাধ্যমকে এ সুখবরটি জানিয়েছেন। মেয়ের নাম মাইরা রহমান রাখা হয়েছে বলেও জানান তিনি।
মৌ তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে, মা ও মেয়ে দুইজনই সুস্থ আছেন। নির্ধারিত সময়ের ২৪ দিন আগে সিজারের মাধ্যমে জন্ম হয় কন্যা মাইরা রহমানের। তবে হাসপাতালে তাদের আরও দুই/তিন দিনের মতো থাকতে হবে।

চলতি বছরের ২০ জানুয়ারি যুক্তরাজ্য প্রবাসী মিজানুর মুরাদ রহমানকে বিয়ে করেন মৌ। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী।

২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ হয়ে মিডিয়ায় আসেন নাজিরা মৌ। ২০০৭ সালে দেবাশীষ বিশ্বাসের নাটক দিয়ে অভিনয়ে পথচলা শুরু তার। তবে এর পরের ৮ বছর শুধু র‌্যাম্প মডেল ও বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন। মূলত বিজ্ঞাপনে কাজ করে পরিচিতি পান অভিনেত্রী নাজিরা মৌ। তবে তিনি মডেলিংয়ের পাশাপাশি নাটকেও কাজ করেছেন। শুরুতেই তৌকীর আহমেদ ও অপূর্বসহ জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেন তিনি।

ছোটপর্দার গণ্ডি পেরিয়ে কাজ করছেন রুপালী পর্দায়ও। নানা ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তাও পান এই গ্ল্যামারকন্যা।

নাজিরা মৌ অভিনীত প্রথম চলচ্চিত্র ‘নন্দিনী’। এতে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন ভারতের প্রখ্যাত অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি