1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
গোবিন্দগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু ফুলছড়িতে আ’লীগ নেতা খুনের ঘটনায় বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ বীমা হলো সেবা, গ্রাহকের স্বার্থকে অগ্রাধিকার দিতে হবে : প্রধানমন্ত্রী ‘যুক্তরাষ্ট্রের নেতারা কেউ আল জাজিরার প্রতিবেদনের কোনো কথা ওঠাননি’ এখন গাছের পাতায় পাতায় আওয়ামী লীগ: শামীম ওসমান প্রেমিককে বীয়ে করার জন্য সন্ত্রাসীদের দিয়ে নিজের স্বামীকে খুন প্রথমবারের মতো একসাথে পথচলা আমান-প্রিয়াঙ্কার স্বর্ণ-টাকাসহ সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও! ৭ মার্চের ভাষণ ছিলো মুক্তিযুদ্ধের প্রেরণার উৎস : তথ্য প্রতিমন্ত্রী বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশনের সাবেক সেক্রেটারির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

মির্জাগঞ্জে ৪৫ পিস ইয়াবাসহ ২ যুবক গ্রেপ্তার

মোঃ সুমন কাজী
  • আপডেট : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৩৩ বার দেখা হয়েছে

মির্জাগঞ্জ উপজেলা প্রতিনিধি : পটুয়াখালীর মির্জাগঞ্জে ইয়াবাসহ পাভেল হাওলাদার (২১) ও মনির আকন (৪৩) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। বুধবার গভীর রাতে ৪নং দেউলী সুবিদখালী ইউনিয়নের দেউলী পুরান বাজার এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ সময় তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা পাওয়া যায় বলে দাবি পুলিশের।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এইচ এম মহিবুল্লাহ জানান, গ্রেপ্তারকৃত পাভেল হাওলাদারের বাড়ি পশ্চিম সুবিদখালী ও মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনিচ হাওলাদারের বড় ছেলে ও গ্রেফতারকৃত মনির আকন দক্ষিণ কলাগাছিয়া গ্রামের আলাউদ্দিন আকনের ছেলে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি